বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: বড় ম্যাচের আগে ইস্টবেঙ্গলের নেতা বেছে নিলেন কোচ ফাওলার
ড্যানিয়েল ফক্স ও অ্যান্থনি পিলকিংটন। ছবি- টুইটার।
ড্যানিয়েল ফক্স ও অ্যান্থনি পিলকিংটন। ছবি- টুইটার।

ISL 2020-21: বড় ম্যাচের আগে ইস্টবেঙ্গলের নেতা বেছে নিলেন কোচ ফাওলার

  • ডার্বির আগে ক্যাপ্টেনের পাশাপাশি লাল-হলুদ শিবিরের ভাইস ক্যাপ্টেনেরও নাম ঘোষণা করা হল।

হাই ভোল্টেজ ডার্বি দিয়ে আইএসএল অভিযান শুরু করতে চলেছে এসসি ইস্টবেঙ্গল। বড় ম্যাচের আগে লাল-হলুদ কোচ রবি ফাওলার দলের ক্যাপ্টেন বেছে নিলেন। একই সঙ্গে ইস্টবেঙ্গলের তরফে নাম ঘোষণা করা হয়েছে ভাইস ক্যাপ্টেনেরও।

এবার আইএসএল মরশুমে ইস্টবেঙ্গলকে নেতৃত্ব দেবেন ড্যানিয়েল ফক্স। লাল-হলুদ শিবিরের সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন অ্যান্থনি পিলকিংটন। এসসি ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিজ্ঞপ্তি জারি করে ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন নির্বাচনের কথা জানানো হয়।

নেতৃত্বের দায়িত্ব হাতে পাওয়ার পর ড্যানি ফক্স জানান, ‘এটা একটা বড় দায়িত্ব এবং আমি দায়িত্ব নিতে তৈরি। কোচ আমার প্রতি আস্থা রেখেছেন। অমি হতাশ করব না।’

একই সুর শোনা যায় সহ-অধিনায়ক পিলকিংটনের গলাতেও। বিজ্ঞপ্তিতে তিনি জানান, ‘এসসি ইস্টবেঙ্গলের সহ-অধিনায়ক নির্বাচিত হওয়ায় বাড়তি দায়বদ্ধতা এসে পড়ে। এই দলটায় অনেক নেতা রয়েছে। তারা প্রত্যেকেই একে অপরকে এগিয়ে দিতে সচেষ্ট। আমাদের লক্ষ্য একটাই। সেটা হল নিজেদের প্রথম আইএসএল মরশুমে ভালো কিছু করে দেখানো।’

উল্লেখ্য, শুক্রবার এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে ইন্ডিয়ান সুপার লিগে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল। এই প্রথমবার তারা টুর্নামেন্টে অংশ নিচ্ছে। মোহনবাগান ইতিমধ্যেই কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জয় দিয়ে আইএসএল অভিযান শুরু করেছে।

বন্ধ করুন