বাংলা নিউজ > ময়দান > ফিরে আসাটা সহজ নয়- নতুন চ্যালেঞ্জ নিয়ে ২২ গজে ফেরার প্রস্তুতি শুরু করলেন বুমরাহ- ভিডিয়ো

ফিরে আসাটা সহজ নয়- নতুন চ্যালেঞ্জ নিয়ে ২২ গজে ফেরার প্রস্তুতি শুরু করলেন বুমরাহ- ভিডিয়ো

জসপ্রীত বুমরাহের মাঠের ফেরার প্রস্তুতি শুরু।

পিঠের চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি বুমরাহ। চলতি বছরের কুড়ি-বিশের বিশ্বকাপ তাঁর অভাব ভালোই টের পেয়েছে টিম ইন্ডিয়া। এমন কী এই চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে হওয়া এশিয়া কাপেও খেলতে পারেননি তিনি। তবে এ বার বাইশ গজে ফেরার লড়াই শুরু দিলেন বুমরাহ।

জসপ্রীত বুমরাহ কবে ২২ গজে ফিরবেন? এই নিয়ে নানা জল্পনা চলছেই। তার মাঝেই একটি ভিডিয়ো ভারতীয় ক্রিকেট প্রেমীদের স্বস্তি দেবে। কী সেই ভিডিয়ো? আসলে বাইশ গজে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন ভারতের জোরে বোলার। আর সেই ভিডিয়োই শেয়ার করেছেন জসপ্রীত বুমরাহ।

পিঠের চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি বুমরাহ। চলতি বছরের কুড়ি-বিশের বিশ্বকাপ তাঁর অভাব ভালোই টের পেয়েছে টিম ইন্ডিয়া। এমন কী এই চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে হওয়া এশিয়া কাপেও খেলতে পারেননি তিনি। তবে এ বার বাইশ গজে ফেরার লড়াই শুরু দিলেন বুমরাহ। জিমে, মাঠে সর্বত্র গা ঘামাচ্ছেন টিম ইন্ডিয়ার তারকা পেসার।

আরও পড়ুন: ভারত এশিয়া কাপ খেলতে না এলে, পাকিস্তানও যাবে না বিশ্বকাপে- রামিজ রাজা

বুমরাহ তাঁর টুইটার হ্যান্ডেলে নিজের একটি ওয়ার্ক আউটের ভিডিয়ো শেয়ার করেছেন। তাতে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘(ফিরে আসা) ও-সহজ নয়, তবে সব সময়েই এটি মূল্যবান।’ ফের অনুশীলনে ফিরতে পেরে যে বুমরাহ যে উচ্ছ্বসিত, সেটা তাঁর শরীরী ভাষাতেই প্রমাণিত। তবে ফিজিক্যাল ট্রেনিং শুরু করলেও, কবে থেকে বোলিং অনুশীলন শুরু করতে পারবেন সেই বিষয়ে কিছুই জানাননি বুমরাহ। তবে ভিডিয়োতে বেশ চনমনে লেগেছে ডান-হাতি পেসারকে।

আরও পড়ুন: আফগানদের টিম গেমের কাছে হার দাসুনদের, লঙ্কায় গিয়ে তাদের বিরুদ্ধে প্রথম জয় রশিদদের

সেপ্টেম্বর মাসের শেষের দিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন তিনি চোট পান। তাঁর বদলে সেই সিরিজে নেওয়া হয় মহম্মদ সিরাজকে। চোটের পর থেকে তিনি বিসিসিআই-এর মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। সেই সিরিজের পর আর ২২ গজে ফেরা হয়নি বুমরাহের। তবে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়েছিল জসপ্রীত বুমরাহকে। কিন্তু তিনি বিশ্বকাপের আগে ফিট হয়ে উঠতে পারেননি। তার জন্য তিনি বাদ পড়েন। পরিবর্তে বিসিসিআইকে মহম্মদ শামিকে দলে নেয়।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৫ সেপ্টেম্বর জসপ্রীত বুমরাহ শেষ বার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচে ৪ ওভার বল করে ৫০ রান দিয়েছিলেন তিনি। যদিও কোনও উইকেট পাননি তিনি। এ বার চোট সারিয়ে মাঠে ফেরার লড়াই শুরু করে দিয়েছেন তিনি। তবে বুমরাহকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয় বিসিসিআই। চোট সারিয়ে পুরো ফিট হলেই তাঁকে দলে ফেরানো হবে বলে বিসিসিআই সূত্রের খবর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মিটবে আর্থিক ঝুট ঝামেলা, টাকায় ফুলবে পকেট! শনির কৃপায় লাকি ধনু সহ বহু রাশি Italy বনাম Romania ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Isle of Man বনাম Portugal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পদ মানে লুটেপুটে খাওয়া নয়, সেবা করা, জেল থেকে বেরিয়ে এসব কী লিখছেন MLA জীবনকৃষ্ণ সিপিএম বহিষ্কার করতেই কাছে টানছে তৃণমূল কংগ্রেস, কে এই পঙ্কজ রায় সরকার? 'উনি মৃত্যু শয্যায়, দয়া করে ১বার দেখা করুন', শাহরুখের কাছে আর্জি কংগ্রেস নেত্রীর T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন বকরি ইদ ২০২৪ উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, রইল ১২ টি মেসেজ নির্জলা একাদশীর পুজোয় কীভাবে করবেন পুজো, দেখে নিন পুজো সামগ্রীর তালিকা এক নজরে

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.