বাংলা নিউজ > ময়দান > রুটের মতো ব্যাট ব্যালেন্স করে জাদুকর হওয়ার চেষ্টা কোহলির!
জো রুটের মতো ম্যাজিক দেখাতে চাইলেন বিরাট কোহলি 

রুটের মতো ব্যাট ব্যালেন্স করে জাদুকর হওয়ার চেষ্টা কোহলির!

  • ইংল্যান্ডে গিয়ে জো রুটকে কপি করলেন বিরাট কোহলি। একইভাবে জাদুকর হওয়ার চেষ্টা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে বিরাটকে সেই চেষ্টাই করতে দেখা গিয়েছে। সেই সময় বিরাট অনেকক্ষণ ব্যাটটিকে মাটিতে রাখার চেষ্টা করেন কোহলি।

সম্প্রতি,একটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নিজের ব্যাটটিকে না ধরেই মাটিতে সোজা করে দাঁড় করিয়ে রেখেছেন। 

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। ক্রিকেট ভক্তরা জো রুটকে'জাদুকর'বলে ডাকতে শুরু করেছেন।

আরও পড়ুন… কিছু না ধরেই ক্রিজে সোজা করে রাখা ব্যাট! রুটের 'ভাইরাল ভিডিয়োয়' হতবাক নেটিজেনরা

এবার ইংল্যান্ডে গিয়ে জো রুটকে কপি করলেন বিরাট কোহলি। একইভাবে জাদুকর হওয়ার চেষ্টা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে বিরাটকে সেই চেষ্টাই করতে দেখা গিয়েছে। সেই সময় নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে বিরাট অনেকক্ষণ ব্যাটটিকে মাটিতে রাখার চেষ্টা করেন কোহলি। এরপর যখন ব্যাট তার একপাশে সোজা হয়ে দাঁড়ায়নি,তখন তিনি অন্য দিকে চেষ্টা করতে থাকেন।

বিরাট কোহলি এক হাতে ব্যাট ছেড়ে দিলেও যখন দেখলেন ব্যাটটি পড়ে যাচ্ছে, তখন তিনি তা ধরে নেন। বহুবার চেষ্টা করেও জাদুকর হয়ে উঠতে পারেননি কোহলি। অবশেষে তিনি হাল ছেড়ে দেন। এদিন ৬৯ বলে ৩৩ রান করে আউট হন বিরাট কোহলি।

আরও পড়ুন… কিছু না ধরেই ক্রিজে সোজা করে রাখা ব্যাট! রুটের 'ভাইরাল ভিডিয়োয়' হতবাক নেটিজেনরা

এদিন বিরাট কোহলি চারটি বাউন্ডারি ও একটি ছক্কার সাহায্যে নিজের ৩৩ রানের ইনিংস গড়ে তোলেন। তবে কোহলি এলবিডব্লিউ আউট হলে আম্পায়ারের সিদ্ধান্তে হতাশ হয়ে পড়েন বিরাট কোহলি। তার পায়ের কাছে বল বেরিয়ে আসে,যা দেখে বিভ্রান্তি তৈরি হয়, কিন্তু বোলার ও ফিল্ডারদের আপিলের পর আম্পায়ার কোহলিকে আউট দেন। ভারত দিনের শেষে ৬০.২ ওভারে আট উইকেট হারিয়ে ২৪৬ রান করেছে।

বন্ধ করুন