বাংলা নিউজ > ময়দান > আমেরিকাতে ৭২ কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন মেসি, ভবিষ্যৎ পরিকল্পনার ইঙ্গিত?
ভবিষ্যৎ পরিকল্পনার ইঙ্গিত মেসির  (REUTERS)
ভবিষ্যৎ পরিকল্পনার ইঙ্গিত মেসির  (REUTERS)

আমেরিকাতে ৭২ কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন মেসি, ভবিষ্যৎ পরিকল্পনার ইঙ্গিত?

  • ফ্লোরিডাতে বাড়ি কিনে ফেলেছেন মেসি। লা লিগার শ্রেষ্ঠ খেলোয়াড় কি এবার মার্কিন মুলুকে খেলবেন? 

বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। বেশিরভাগ সময়টাই তার ফুটবলিং স্কিলের জন্য শিরোনামে এসেছেন। সাম্প্রতিক কালে অবশ্য ব্যাপারটা বদলে গেছে । এখন বিভিন্ন বিতর্কের কারনে তিনি উঠে আসেন শিরোনামে। সৌজন্যে তার ক্লাব বার্সেলোনা।

কিছুদিন আগেই আমেরিকার লিগে খেলতে পারেন বলে একটা ইঙ্গিত দিয়ে রেখেছিলেন । তারপর এখন সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী ফ্লোরিডাতে বাড়ি কিনে ফেলেছেন মেসি। প্রশ্ন জাগছে মেসি কি তাহলে সত্যিই আমেরিকার মেজর লিগ সকারে খেলতে চলেছেন?

সাম্প্রতিক খবর অনুযায়ী তেমনই ইঙ্গিত মিলছে। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসি ফ্লোরিডাতে একটি বাড়ি কিনে রেখেছেন। যার দাম শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। ভারতীয় মুদ্রায় যার দাম ৭২ কোটি টাকা। মেসি নাকি মেজর লিগ ক্লাব যোগ দেওয়ার সম্ভাবনা ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন। যার মালিক প্রাক্তন ইংরেজ ফুটবলার ডেভিড বেকহ্যাম।

মেসির বিলাসবহুল বাড়ি (ছবি সৌজন্যে- গেটি ইমেজ) 
মেসির বিলাসবহুল বাড়ি (ছবি সৌজন্যে- গেটি ইমেজ) 

দেড় বছর আগেই পোরশে ডিজাইনের বহুতলে ফ্ল্যাট কিনেছেন মেসি। ২০১৪ সালে নির্মিত এই টাওয়ারে শুধু গাড়ি উপরে তোলার জন্য একটি আলাদা লিফট রয়েছে। সেই ফ্ল্যাট থেকে ইন্টার মিয়ামির স্টেডিয়ামের দূরত্ব খুব বেশি হলে ২৫ মিনিট। ফলে একেবারে বাংলায় যাকে বলে দুয়ে দুয়ে চার হয়ে গেছে। অনেকের মতেই এখন মেসির যাওয়াটা স্রেফ সময় এবং অফিশিয়াল ঘোষনার অপেক্ষায়‌।

বন্ধ করুন