বাংলা নিউজ > ময়দান > জ্বালানি ফুরিয়ে আসছে, চরম উদ্বেগের শেষে দুবাইয়ে নাটকীয় অবতরণ মেরি কমদের নিয়ে আকাশে চক্কর কাটতে থাকা বিমানের
মেরি কম। ছবি- বক্সিং ফেডারেশন।
মেরি কম। ছবি- বক্সিং ফেডারেশন।

জ্বালানি ফুরিয়ে আসছে, চরম উদ্বেগের শেষে দুবাইয়ে নাটকীয় অবতরণ মেরি কমদের নিয়ে আকাশে চক্কর কাটতে থাকা বিমানের

  • এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে অংশ নিতে আমিরশাহি পৌঁছলেন ভারতীয় বক্সাররা।

চরম উদ্বেগের শেষে নাটকীয় অবতরণ। এশিয়ান চ্যাম্পিয়শিপে অংশ নিতে যাওয়া ভারতীয় বক্সিং দলের এমনই ভয়াবহ অভিজ্ঞতা হল শনিবার।

এয়ার বাবলের চুক্তিতে থাকা স্পাইসজেটের বোয়িং ৭৩৭ বিমানটি মেরি কম-সহ ৩১ জনের ভারতীয় বক্সিং দলকে নিয়ে শুক্রবার রাত ২টো ১৯ মিনিটে (শনিবার) দিল্লি থেকে উড়ান নেয়। তবে দুবাইয়ে অবতরণের সময় বিপত্তি দেখা দেয়। এয়ার ট্রাফিক কন্ট্রোল থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে, আমিরশাহীর কোনও বিমানবন্দরে অবতরণের অনুমতি নেই বিমানটির।

বাধ্য হয়েই মেরি কমদের নিয়ে দুবাইয়ের আকাশসীমায় চক্কর কাটতে হয় বিমানটিকে। প্রয়োজনীয় অনুমতি মেলার পরেই অবতরণ করা যাবে এমন শর্ত থাকলেও আধ ঘণ্টার বেশি চক্কর কাটার পর পাইলটকে ফুয়েল এমার্জেন্সি ঘোষণা করতে হয়। বিমানে জ্বালানি কমে যাওয়ায় বাধ্য হয়েই সেটিকে দুবাইয়ে অবতরণের অনুমতি দিতে হয়।

অবতরণের পর অবশ্য ভারতীয় বক্সিং দলকে বিশেষ বিপত্তির মুখে পড়তে হয়নি। কেননা, বিমান ও যাত্রীদের কাছে প্রয়োজনীয় সবরকম কাগজপত্রই ছিল। আসলে অনুমতি নিয়ে যথাসময়ে তথ্য আদান-প্রদান না হওয়ায় এমন অপত্কালীন পরিস্থিতির মুখে পড়তে হয় ভারতীয় বক্সারদের।

উল্লেখ্য, আগামী সোমবার থেকে দুবাইয়ে অনুষ্ঠিত হবে এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপ। অলিম্পিকের আগে বক্সিংয়ের এতবড় আসরে প্রতিদ্বন্দ্বিতার আর সুযোগ পাবেন না মেরি কমরা।

বন্ধ করুন