বাংলা নিউজ > ময়দান > দুবাইয়ে সাক্ষী ধোনির জন্মদিনে সানিয়া মির্জার সঙ্গে উপস্থিত শোয়েব মালিক
ধোনি পত্নীর জন্মদিনে অতিথি সানিয়া-শোয়েব। ছবি- সোশ্যাল মিডিয়া।
ধোনি পত্নীর জন্মদিনে অতিথি সানিয়া-শোয়েব। ছবি- সোশ্যাল মিডিয়া।

দুবাইয়ে সাক্ষী ধোনির জন্মদিনে সানিয়া মির্জার সঙ্গে উপস্থিত শোয়েব মালিক

  • বৃহস্পতিবারই সাক্ষী সিং ধোনি ৩২তম জন্মদিন পালন করেন।

শুভব্রত মুখার্জি

সম্প্রতি শেষ হওয়া আইপিএলে একেবারেই ভালো পারফর্ম্যান্স করতে পারেনি চেন্নাই সুপার কিংস। দলগতভাবে চেন্নাই যেমন খারাপ পারফরম্যান্স করেছে তেমন ব্যক্তিগতভাবেও খারাপ পারফর্ম্যান্স করেছেন মহেন্দ্র সিং ধোনি। ২০১৯ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার পরে এবং ২০২০ সালে ১৫ আগস্ট আন্তর্জাতিক মঞ্চকে বিদায় জানানোর পরে আইপিএল ২০২০ সালেই তাঁর ২২ গজে প্রত্যাবর্তন ঘটে। এই আইপিএলে ব্যাট হাতে সেভাবে সাফল্য পাননি মাহি।

বর্তমানে তিনি রয়েছেন দুবাইতে। সেখানেই তাঁর অর্ধাঙ্গিনী সাক্ষী সিং ধোনির ৩২তম জন্মদিন পালন করলেন মাহি। তাদের সঙ্গে এই সেলিব্রেশনে যোগ দিলেন পাকিস্তানের ক্রিকেটার তথা ভারতের জামাই শোয়েব মালিক এবং তাঁর স্ত্রী তথা টেনিস সুন্দরী সানিয়া মির্জা। তাঁদের ইন্সটাগ্রাম স্টোরিতে সানিয়া, শোয়েব, ধোনি, সাক্ষী এবং সানিয়ার বোন আনামের একসঙ্গে ছবি দিয়ে ক্যাপশনে লেখেন 'ফান টাইম' অর্থাৎ মজার সময় উপভোগ করছি।

প্রসঙ্গত পিএসএলের দল পেশোয়ার জালমির হয়ে সম্প্রতি খেলতে ব্যস্ত ছিলেন শোয়েব মালিক। জন্মদিনে সবার সাথে মিলেমিশে আনন্দ উপভোগ করার বিষয়ে বলতে গিয়ে সাক্ষী জানান 'এই উদযাপনের সময় বা পরিবারের সঙ্গে সময় কাটানোর সময় আমরা কোনদিন ধোনির প্রফেশন নিয়ে আলোচনা করি না। এটা আমরা সবসময় ফলো করি। জন্মদিনের সেলিব্রেশনে আমরা কোভিডকালে সবসময় সতর্ক থেকেই সময় উপভোগ করেছি।'

বন্ধ করুন