বাংলা নিউজ > ময়দান > NZ vs BAN: নো বলে আউট রস টেলর! দেখতে পেলেন না আম্পায়ার? কিউয়ি ক্রিকেটারের আবেগের ম্যাচে বিতর্ক

NZ vs BAN: নো বলে আউট রস টেলর! দেখতে পেলেন না আম্পায়ার? কিউয়ি ক্রিকেটারের আবেগের ম্যাচে বিতর্ক

কিউয়ি ক্রিকেটারের আবেগের ম্যাচে বিতর্ক (ছবি:টুইটার)

সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই বলছেন শোরিফুলের এই বল নো ছিল। কয়েকটি ছবিও সোশ্যাল মিডিয়াতে দাবানলের মতো ছড়িয়ে যাচ্ছে। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা প্রশ্ন তুলছেন।

বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজের পর ক্রিকেট থেকে অবসর নেবেন রস টেলর। এটাই টেলরের শেষ টেস্ট সিরিজ। তিনি তার শেষ টেস্ট সিরিজের প্রথম ইনিংসে ৩১ রান করে আউট হলেন। রস টেলরকে আউট করেন শোরিফুল ইসলাম। ৬৬.৪ ওভারে একটা অসাধারণ লো ক্যাচ ধরেন শাদমান ইসলাম। তবে এই আউটের পরে সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই বলছেন এই বল নো করেছিলেন শোরিফুল। কয়েকটি ছবিও সোশ্যাল মিডিয়াতে দাবানলের মতো ছড়িয়ে যাচ্ছে। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা প্রশ্ন তুলছেন।

তবে বছরের প্রথম দিনে বাইশ গজে এমন বিতর্ক নিয়ে যখন উত্তাল হচ্ছে ক্রিকেট মহল, তখন নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের শুরুটা দারুণ করেছিলেন টেলর। তিনি যখন মাঠে নামছিলেন তখন মাঠে উপস্থিত সকলেই তাকে অভিনন্দন জানান। কারণ সিরিজ শুরুর আগেই টেলর জানিয়েছিলেন এটাই তাঁর শেষ টেস্ট সিরিজ। ফলে বে ওভাল টেলরকে অভিনন্দন জানাতে আগে থেকেই তৈরি ছিল। তবে এমন একটা আবেগের ম্যাচে বিতর্কিত আউট হওয়ার পরে সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় উঠেছে।  

রস টেলরের জন্য স্টেডিয়ামে উপস্থিত ভক্তরা আবেগাপ্লুত হয়ে পড়েন, ব্যাট করতে নেমে জোরালো অভ্যর্থনা পান কিউয়ি তারকা। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম ইনিংসে, টেলর করলেন ৩১ রান। তাঁর এই ইনিংসে তিনি ৬৪ বল খেলেছিলেন। তিনি ৫টি চার মারেন। টেলর তাঁর টেস্ট ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৭৬১৬ রান করেছেন। যার মধ্যে ১৯টি সেঞ্চুরি এবং ৩টি ডাবল সেঞ্চুরি রয়েছে। ৩৫টি হাফ সেঞ্চুরিও করেছেন এই কিউয়ি ব্যাটসম্যান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.