বাংলা নিউজ > ময়দান > NZ vs BAN: নো বলে আউট রস টেলর! দেখতে পেলেন না আম্পায়ার? কিউয়ি ক্রিকেটারের আবেগের ম্যাচে বিতর্ক
কিউয়ি ক্রিকেটারের আবেগের ম্যাচে বিতর্ক (ছবি:টুইটার)

NZ vs BAN: নো বলে আউট রস টেলর! দেখতে পেলেন না আম্পায়ার? কিউয়ি ক্রিকেটারের আবেগের ম্যাচে বিতর্ক

  • সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই বলছেন শোরিফুলের এই বল নো ছিল। কয়েকটি ছবিও সোশ্যাল মিডিয়াতে দাবানলের মতো ছড়িয়ে যাচ্ছে। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা প্রশ্ন তুলছেন।

বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজের পর ক্রিকেট থেকে অবসর নেবেন রস টেলর। এটাই টেলরের শেষ টেস্ট সিরিজ। তিনি তার শেষ টেস্ট সিরিজের প্রথম ইনিংসে ৩১ রান করে আউট হলেন। রস টেলরকে আউট করেন শোরিফুল ইসলাম। ৬৬.৪ ওভারে একটা অসাধারণ লো ক্যাচ ধরেন শাদমান ইসলাম। তবে এই আউটের পরে সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই বলছেন এই বল নো করেছিলেন শোরিফুল। কয়েকটি ছবিও সোশ্যাল মিডিয়াতে দাবানলের মতো ছড়িয়ে যাচ্ছে। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা প্রশ্ন তুলছেন।

তবে বছরের প্রথম দিনে বাইশ গজে এমন বিতর্ক নিয়ে যখন উত্তাল হচ্ছে ক্রিকেট মহল, তখন নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের শুরুটা দারুণ করেছিলেন টেলর। তিনি যখন মাঠে নামছিলেন তখন মাঠে উপস্থিত সকলেই তাকে অভিনন্দন জানান। কারণ সিরিজ শুরুর আগেই টেলর জানিয়েছিলেন এটাই তাঁর শেষ টেস্ট সিরিজ। ফলে বে ওভাল টেলরকে অভিনন্দন জানাতে আগে থেকেই তৈরি ছিল। তবে এমন একটা আবেগের ম্যাচে বিতর্কিত আউট হওয়ার পরে সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় উঠেছে।  

রস টেলরের জন্য স্টেডিয়ামে উপস্থিত ভক্তরা আবেগাপ্লুত হয়ে পড়েন, ব্যাট করতে নেমে জোরালো অভ্যর্থনা পান কিউয়ি তারকা। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম ইনিংসে, টেলর করলেন ৩১ রান। তাঁর এই ইনিংসে তিনি ৬৪ বল খেলেছিলেন। তিনি ৫টি চার মারেন। টেলর তাঁর টেস্ট ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৭৬১৬ রান করেছেন। যার মধ্যে ১৯টি সেঞ্চুরি এবং ৩টি ডাবল সেঞ্চুরি রয়েছে। ৩৫টি হাফ সেঞ্চুরিও করেছেন এই কিউয়ি ব্যাটসম্যান।

বন্ধ করুন