বাংলা নিউজ > ময়দান > রোনাল্ডোকে কিনতে আগ্রহী নয় পিএসজি, জানিয়ে দিল ক্লাব

রোনাল্ডোকে কিনতে আগ্রহী নয় পিএসজি, জানিয়ে দিল ক্লাব

রোনাল্ডো (AP)

চেলসির নতুন মালিক রোনাল্ডোকে নিয়ে আগ্রহ দেখালেও কোচ টমাস টুচেলের পরিকল্পনায় নেই রোনাল্ডো। অন্যদিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগও ছাড়তে চান না রোনাল্ডোকে।

শুভব্রত মুখার্জি: একটা রটনা দীর্ঘদিন ধরেই ফুটবলের ট্রান্সফার মার্কেটে শোনা যাচ্ছিল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে জল্পনা ছিল তিনি আসন্ন মরশুমে আদৌও খেলতে চান না ম্যান ইউয়ের হয়ে! গুঞ্জন ছিল ফরাসি ক্লাব পিএসজিতে খেলার ইচ্ছা নাকি প্রকাশ করেছেন রোনাল্ডো! তবে পিএসজির তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে রোনাল্ডোকে কেনার কোনও ইচ্ছা তাদের নেই। প্রসঙ্গত ‘ইএসপিএন’ কয়েকদিন আগেই কাল্পনিক একটি ছবি পোস্ট করেছিল টুইটারে। মেসি, নেইমার, এমবাপের পাশে রোনাল্ডো! এরপর ক্যাপশনে লেখা হয়েছিল ‘ভাবুন’। সেই ভাবনাটা বেশি দূর গড়াল না। বায়ার্ন মিউনিখের মতো পিএসজিও জানিয়ে দিল রোনাল্ডোকে নতুন মরশুমে কেনার আগ্রহ নেই তাদের।

এজেন্ট জর্জে র্মেন্দেজ সরাসরি পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির কাছে প্রস্তাব দেন রোনাল্ডোকে কেনার বিষয়ে। কিন্তু বিখ্যাত ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’ জানিয়েছে প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়েছে খেলাইফির তরফে। এবার স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তাহলে কোনও ক্লাবের হয়ে খেলবেন সিআরসেভে?

চেলসির নতুন মালিক রোনাল্ডোকে নিয়ে আগ্রহ দেখালেও কোচ টমাস টুচেলের পরিকল্পনায় নেই রোনাল্ডো। অন্যদিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগও ছাড়তে চান না রোনাল্ডোকে। তিনি জানিয়ে দিয়েছেন আগামী মরশুমে তার পরিকল্পনায় রয়েছেন কিংবদন্তি এ ফুটবলার। তাহলে কেরিয়ারে প্রথমবার কি ইউরোপাতেই খেলতে হবে রোনাল্ডোকে? জল্পনা দানা বাঁধছে এবার তা নিয়েই।

বন্ধ করুন