বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দক্ষ সঞ্চালকের ভূমিকায় অশ্বিন, তাঁর প্রশ্নের সামনে বেকায়দায় অক্ষর-ভরত
ভরত, অক্ষরকে নিয়ে অশ্বিনেরমজার ভিডিয়ো।

ভিডিয়ো: দক্ষ সঞ্চালকের ভূমিকায় অশ্বিন, তাঁর প্রশ্নের সামনে বেকায়দায় অক্ষর-ভরত

  • তৃতীয় দিন অশ্বিন ৩ উইকেট এবং অক্ষর প্যাটেল ৫ উইকেট তুলে নিয়ে নিউজিল্যান্ডকে চাপে ফেলে দিয়েছিল। দুরন্ত বোলিং করেছেব দুই বোলার। এ দিকে ঋদ্ধিমান সাহার ঘাড়ে অস্বস্তি দেখা দেওয়ায় তৃতীয় দিনে কিপিং তাঁর বদলে কিপিং করেন কেএস ভরত। পরিবর্তে নেমে অসাদারণ পারফরম্যান্স করেছেন ভরত।

তৃতীয় দিনের শেষে বুম হাতে একেবারে দক্ষ সঞ্চালক হয়ে উঠেছিলেন রবিচন্দ্র অশ্বিন। আর তাঁর প্রশ্ন সামলাতে বেশ চাপে পড়ে যান অক্ষর প্যাটেল এবং কেএস ভরত। আসলে বিসিসিআই একটি মজার ভিডিয়ো পাস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, অশ্বিন দুই ক্রিকেটারের পরিচয় করিয়ে তাদের নানা ধরনের প্রশ্ন করছেন। পুরোটাই মজা করে।

সেই ভিডিয়োতে ভরতের প্রশংসা করে অশ্বিনকে বলতে শোনা গিয়েছে, ‘ওকে বেশি কিছু বলে লাভ নেই। এমনি ছেড়ে দিতে হবে। কিপিংটা অসাধারণ করে দেবে।’ আবার অক্ষরের থেকে তাঁর বোলিং স্টাইল শিখতে চেয়েছেন অশ্বিন। ভিডিয়োটি বিসিসিআই সোশ্যালমিডিয়ায় পোস্ট করার পর থেকেই তা ভাইরাল হয়েছে। ভিডিয়ো দেখে নেটিজেনরা খুব মজা পেয়েছেন। হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

তৃতীয় দিন অশ্বিন ৩ উইকেট এবং অক্ষর প্যাটেল ৫ উইকেট তুলে নিয়ে নিউজিল্যান্ডকে চাপে ফেলে দিয়েছিল। দুরন্ত বোলিং করেছেব দুই বোলার। এ দিকে ঋদ্ধিমান সাহার ঘাড়ে অস্বস্তি দেখা দেওয়ায় তৃতীয় দিনে কিপিং তাঁর বদলে কিপিং করেন কেএস ভরত। পরিবর্তে নেমে অসাদারণ পারফরম্যান্স করেছেন ভরত। যা দেখে বেশ খুশি ক্রিকেট মহল। অনেকেই বলতে শুরু করে দিয়েছেন, ভবিষ্যতে টেস্ট দলের দ্বিতীয় উইকেটকিপার হিসেবেও ঋদ্ধির জায়গা টলমল। ভরতকেই হয়তো সেই জায়গাতে দেখা যাবে।

বন্ধ করুন