বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: ২৬ বলে ঝোড়ো ৫৩ KKR তারকার, রানে ফিরলেন চেতেশ্বর পূজারাও

Ranji Trophy: ২৬ বলে ঝোড়ো ৫৩ KKR তারকার, রানে ফিরলেন চেতেশ্বর পূজারাও

সৌরাষ্ট্রর হয়ে চেতেশ্বর পূজারা ও শেল্ডন জ্যাকসন। 

প্রথম ইনিংসে মাত্র তিন রানের জন্য় শতরান হাতছাড়া করেছিলেন নাইট তারকা।

গোয়ার বিরুদ্ধে মরশুমের তৃতীয় ম্যাচে ভীষণ মজবুত জায়গায় সৌরাষ্ট্র। তৃতীয় দিনের খেলা শেষে ৩৪১ রানে এগিয়ে রয়েছে সৌরাষ্ট্র। সৌজন্যে অবশ্য়ই দলের দুই অভিজ্ঞ তারকা চেতেশ্বর পূজারা এবং শেল্ডন জ্যাকসনের ঝোড়ো ব্যাটিং।

প্রথম ইনিংসে গোয়াকে ৩১১ রানে রুখে দিয়ে ৩৬ রানের লিড নিতে সক্ষম হয় সৌরাষ্ট্র। চেতন সাকারিয়া ও পার্থ ভুট তিনটি করে উইকেট নেন। সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট নেন দুই উইকেট। জবাবে ব্যাট করতে নেমে সৌরাষ্ট্রের দুই ওপেনারই অর্ধশতরান করেন। ওপেনিং জুটিতেই ১৩৮ রান তুলে ম্যাচ সেট করে দেন সৌরাষ্ট্রের দুই ওপেনার দেশাই ও স্নেল প্যাটেল। তিনে নামা চেতেশ্বর পূজারা প্রথম ইনিংসে মাত্র ২৮ রান করেই সাজঘরে ফিরেছিলেন, তাই দ্বিতীয় ইনিংসে তাঁর ওপর নজর ছিলই।

নিরাশ করলেন না পূজারা, বরং ৬২ বলে অপরাজিত ৬৪ রান করে নিজের দক্ষতা চেনালেন তিনি। জাত চিনিয়েছেন নতুন কলকাতা নাইট রাইডার্স তারকা শেল্ডনও। প্রথম ইনিংসে মাত্র তিন রানের জন্য শতরান হাতছাড়া করেছিলেন। দ্বিতীয় ইনিংসেও সেই ফর্ম অব্যাহত। ২৬ বলে অপরাজিত ৫৩ রান করে  দিনের শেষে মাঠ ছাড়লেন তিনি। সৌরাষ্ট্রের বর্তমান স্কোর তিন উইকেটের বিনিময়ে ৩০৫। ম্যাচের শেষ দিনে জয়ের জন্য গোয়ার ১০ উইকেট ফেলতে হবে সৌরাষ্ট্রকে। এখন উনাদকাট কখন ডিক্লেয়ার করেন, সেটাই দেখার।

বন্ধ করুন