বাংলা নিউজ > ময়দান > কেক, সবুজ-মেরুন ব্যানারে রয় কৃষ্ণকে বরণ করে নিল তাঁর পরিবার
ফিজিতে রয় কৃষ্ণকে এ ভাবেই স্বাগত জানানো হয়। ছবি: টুইটার
ফিজিতে রয় কৃষ্ণকে এ ভাবেই স্বাগত জানানো হয়। ছবি: টুইটার

কেক, সবুজ-মেরুন ব্যানারে রয় কৃষ্ণকে বরণ করে নিল তাঁর পরিবার

  • ফিজিতে ফিরেই চেনা মেজাজে ধরা দিলেন রয় কৃষ্ণ। কখনও নিজের ছবির ব্যানারের সামনে দাঁড়িয়ে, কখনও আবার সেলিব্রেশন কেক হাতে সোশ্যল মিডিয়ায় ছবি পোস্ট করলেন তারকা স্ট্রাইকার।

যন্ত্রণাটা এখনও টাটকা। আইএসএল ফাইনালের হারটা কিছুতেই মানতে পারছেন না। ভারত ছাড়ার আগে পর্যন্ত মনমরা হয়েই ঘুরেছেন রয় কৃষ্ণ। কিন্তু ফিজিতে নিজের দেশে ফেরার পর অবশ্য সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। তবে সবটাই বাড়ির লোকের সৌজন্যে।

এয়ারপোর্টেই সবুজ-মেরুন জার্সি পরা রয় কৃষ্ণের ব্যানার নিয়ে অপেক্ষায় ছিলেন তারকা ফুটবলারের বাড়ির লোক এবং তাঁর ভক্তরা। সেই সঙ্গে একটি কেকও ছিল। যে কেকের উপর লেখা ছিল, ‘কনগ্রাচুলেশনস রয় কৃষ্ণ আইএসএল গোল্ডেন বল উইনার’। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ফিজির তারকা স্ট্রাইকার। সঙ্গে লিখেছেন, ‘শেষ পর্যন্ত ফিজিতে পৌঁছলাম। এত সুন্দর করে স্বাগত জানানোর জন্য, বাড়ি ফেরার মুহূর্তটা এত সুন্দর করে তোলার জন্য আমাদের পরিবারকে ধন্যবাদ। তবে সকলকে দূর থেকেই দেখতে হচ্ছে। যদিও আমাদের (রয় এবং তাঁর স্ত্রী) তর সইছে না, তবু কোয়ারেন্টাইন পর্ব কাটিয়েই দ্রুত সকলের সঙ্গে দেখা করতে চাই। সকলকে অনেক ভালবাসা।’

এ বার আইএসএলে রয় কৃষ্ণ অসাধারণ পারফরম্যান্স করেছেন। তবে আফসোস, দল জিততে পারেনি। বড় কোনও অঘটন না ঘটলে পরের মরসুমেও ফিজির স্ট্রাইকারকে এটিকে মোহনবাগানেই দেখা যাবে। এ দিকে এপ্রিলের শেষে এএফসি কাপের জন্য শিবির শুরু হওয়ার কথা। যদিও কোথায় হবে শিবির, সেটা এখনও ঠিক হয়নি। তবে দলের ফিজিক্যাল ট্রেনার প্রত্য়েক ফুটবলারকেই নিয়মিত ফিটনেস ট্রেনিংয়ের জন্য একটি করে তালিকা ধরিয়ে দিয়েছেন। এই ছুটির মধ্যে যাতে সেই তালিকা অনুযায়ী ট্রেনিং করে নিজেদের ফিটনেস ঠিক রাখতে পারেন প্লেয়াররা। কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে রয় কৃষ্ণও দ্রুত এএফসি কাপের প্রস্তুতিতে নেমে পড়তে চান।

বন্ধ করুন