বাংলা নিউজ > ময়দান > ফিটনেসের জন্য বাদ! প্রতীকী টুইটে নির্বাচকদের জবাব দিলেন সঞ্জু স্যামসন
সঞ্জু স্যামসন। ছবি- টুইটার।
সঞ্জু স্যামসন। ছবি- টুইটার।

ফিটনেসের জন্য বাদ! প্রতীকী টুইটে নির্বাচকদের জবাব দিলেন সঞ্জু স্যামসন

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজের ভারতীয় দলে জায়গা হয়নি সঞ্জু স্যামসনের।

টি-২০ বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার বেশ কয়েকজন প্রথম সারির ক্রিকেটারকে একসঙ্গে বিশ্রাম দিয়েছেন জাতীয় নির্বাচকরা। এই অবস্থায় ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ১৬ জনের যে ভারতীয় দল ঘোষণা করা হয়েছে, তাতে সুযোগ পেয়েছেন বেঙ্কটেশ আইয়ার, হার্ষাল প্যাটেলের মতো নতুন ক্রিকেটাররা।

দলে ফিরেছেন দীপক চাহার, যুজবেন্দ্র চাহালের মতো বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়া তারকারাও। তবে ভারতীয় স্কোয়াডে নাম নেই সঞ্জু স্যামসনের। টি-২০ দলে স্যামসনের না থাকা অবাক করেছে অনেককেই। বিষয়টা মন থেকে মেনে নিতে পারেননি স্যামসন নিজেও। তাই প্রতীকী টুইট করে নির্বাচকদের উপক্ষার জবাব দিলেন তিনি।

শোনা যাচ্ছে যে, জাতীয় নির্বাচকরা স্যামসনের ফিটনেস নিয়ে খুশি নন। সেকারণেই নাকি তাঁকে জাতীয় দলের জন্য বিবেচনা করা হয়নি। নির্বাচকদের এমন ধারণায় ধাক্কা দিতেই স্যামসন এমন রহস্যজনক টুইট করেন বলে মনে করা হচ্ছে।

আসলে জাতীয় দল ও আইপিএলে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় দুর্দান্ত ক্যাচ ধরা ও বাউন্ডারি বাঁচানোর কয়েকটি মুহূর্তকে কোলাজ করে স্যামসন পোস্ট করেন টুইটারে। ইঙ্গিত স্পষ্ট, এর পরেও তাঁর ফিটনেস নিয়ে প্রশ্ন তোলা হয়। ক্যাপশনে যদিও একটি শব্দও লেখেননি স্যামসন।

নিউজিল্যান্ড সিরিজের জন্য ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষাণ (উইকেটকিপার), বেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, আবেশ খান, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, হার্ষাল প্যাটেল ও মহম্মদ সিরাজ।

বন্ধ করুন