বাংলা নিউজ > ময়দান > কলকাতায় আজ কালীপুজোর উদ্বোধন করবেন শাকিব

আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে সদ্যই 'মুক্ত বিহঙ্গ ' হয়েছেন বিশ্ব ক্রিকেটের অন্যতম শ্রেষ্ঠ অলরাউন্ডার শাকিব আল হাসান। ধীরে ধীরে ক্রিকেটে ফিরছেন তিনি। শুরু করেছেন অনুশীলনও। তারমধ্যে শাকিবকে এনে চমক দিতে চলেছে কলকাতার এক ক্লাব।প্রত্যেক বছরের মতো এবারও দর্শকদের জন্য চমক দিতে চলেছে কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপুজো কমিটি। উদ্বোধনী অনুষ্ঠানেই থাকছে চমক।

বৃহস্পতিবার (১২  নভেম্বর) সন্ধ্যা ছ'টায় কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন কালীপুজোর উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন বিধায়ক পরেশ পাল। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন কলকাতা পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। এছাড়াও থাকবেন বাংলাদেশের ক্রিকেটার শাকিব।

উল্লেখ্য, গত বছর ২৯ অক্টোবর শাকিবকে দু'বছরের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত করেছিব বিশ্ব ক্রিকেট সংস্থা (আইসিসি)। পরে অবশ্য সেই মেয়াদ কমিয়ে এক বছর করা হয়েছিল। গত সপ্তাহেই সেই নির্বাসন উঠে গিয়েছে।

সেই উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে শাকিব বলেছিলেন, 'করোনাভাইরাস মহামারীতে যারা মারা গিয়েছেন, তাঁদের শ্রদ্ধা ও সমবেদনা জানাচ্ছি। আমাদের সবাইকে আরও বেশি সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। দেশে ও বিদেশে সবার প্রতি এই আহ্বান থাকবে আমার।'

বন্ধ করুন