বাংলা নিউজ > ময়দান > Holi Celebration: ভিডিয়ো- টিম বাসেই হোলি পালন ভারতের, রোহিতকে আবির মাখালেন বিরাট

Holi Celebration: ভিডিয়ো- টিম বাসেই হোলি পালন ভারতের, রোহিতকে আবির মাখালেন বিরাট

হোলি পালন টিম ইন্ডিয়ার। ছবি- ইনস্টাগ্রাম

অনুশীলনের পর হোলি উৎসবে মাতলেন ভারতীয় দলের ক্রিকেটাররা। টিম বাসেও চলল আবির খেলা। রোহিতকে অবির মাখালেন বিরাট। 

চলছে বর্ডার গাভাসকর ট্রফি। গত ম্যাচে হারতে হয়েছে রোহিত শর্মার দলকে। আগামী বৃহস্পতিবার চতুর্থ টেস্ট বসতে চলেছে আমদাবাদে। ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। আমদাবাদে অনুশীলনও শুরু করে দিয়েছে মেন ইন ব্লু। এই সিরিজের মাঝেই পড়ে গিয়েছে হোলি। সিরিজ চলায় পরিবারের সঙ্গে থাকার কোনও উপায় নেই। তাতে কী হয়েছে। অনুশীলনেই হোলি পালন করলেন ভারতীয় দলের ক্রিকেটাররা।

সকালে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুশীলন শেষে হোলি পালন করলেন ক্রিকেটাররা। বিরাটকে আবির মাখিয়ে দিলেন গিল। রোহিত বা বাদ যাবেন কেন। তাঁকেও আবির মাখিয়ে দিলেন সতীর্থরা। ড্রেসিংরুমের পরিবেশ তখন আর পাঁচটা ম্যাচের আগে যেমন থাকে তেমন নয়। পুরো অন্য মুডে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা। ফুরফুরে মেজাজে গোটা দল।

 

শুধু ড্রেসিংরুমেই থেমে থাকেনি বিরাট-রোহিতদের হোলি সেলিব্রেশন। টিম বাসেও চলে আবির মাখানোর পালা। টিম বাসের মধ্যে হোলি সেলিব্রেশনের ভিডিও ইস্টাগ্রামে পোস্ট করেন শুভমন গিল। সেখানে দেখা যাচ্ছে রোহিত পিছন থেকে বিরাটের গায়ে আবির ছুড়ে দিচ্ছেন। এমন ছবি যা সচরাচর দেখা যায় না। শুধু বিরাট, রোহিত এবং শুভমন নন, নিজের আসন থেকে উঠে এসে বিরাট কোহলিদের আবির মাখিয়ে দেন শ্রেয়স আইয়ার। বিখ্যাত গান 'রং বারসে ভিগে চুনারওয়ালি রং বারসে' নাচতে দেখা গেল শুভমন এবং বিরাটকে।

শুভমনের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে। আর সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, 'প্রত্যেককে শুভেচ্ছা ভারতীয় দলের পক্ষ থেকে।' আমদাবাদ টেস্টের আগে টিম ইন্ডিয়ার এমন ছবি স্বাভাবিক ভাবেই স্বস্তি দিয়েছে। গত ম্যাচের হারের ধাক্কা যে কাটিয়ে উঠতে পেরেছেন ক্রিকেটাররা তা কিছুটা হলেও স্পষ্ট। এখন এটাই দেখার বিষয় সিরিজের শেষ টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে জায়গা করে নিতে পারে কিনা ভারত।

ইতিমধ্যেই ইন্দোরে ম্যাচ জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের টিকিট পাকা করে নিয়েছে অস্ট্রেলিয়া। ভারতকে ফাইনালে যেতে হলে এই ম্য়াচ জিততে হবে। ফলে এই ম্যাচ রোহিতদের কাছে খুব গুরুত্বপূর্ণ। আবার এই ম্য়াচের প্রথম দিন উপস্থিত থাকবেন দুই দেশের প্রধানমন্ত্রী। ফলে দুই দেশের প্রধানমন্ত্রীদের সামনে নিজেদের সেরাটা দেওয়াই টার্গেট টিম ইন্ডিয়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে! রায়গঞ্জে দেবের সামনে চেয়ার ছোঁড়াছুড়ি চলল, কেন এমন ঘটল?‌ সামলালেন নেতা

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.