বাংলা নিউজ > ময়দান > IRE vs IND: টিম ইন্ডিয়ার জার্সিতে প্রথম উইকেট শিকার, মন জিতল উমরানের সেলিব্রেশন
মন জিতল উমরানের সেলিব্রেশন (ছবি:টুইটার)

IRE vs IND: টিম ইন্ডিয়ার জার্সিতে প্রথম উইকেট শিকার, মন জিতল উমরানের সেলিব্রেশন

  • এদিন উমরানের বলে টাকার ছক্কা মারার চেষ্টা করেন কিন্তু তিনি নিখুঁত শট মারতে ব্যর্থ হন এবং লং-অন বাউন্ডারির ​​কাছে ধরা পড়ে যান। টিম ইন্ডিয়ার জার্সিতে প্রথম উইকেট শিকার করে উমরান মালিকের সেলিব্রেশন সকলের মন জিতেছিল।

উমরান মালিক ভারতের হয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তার অভিষেক ম্যাচে শুধুমাত্র এক ওভার বল করেছিলেন। কিন্তু দলের হয়ে নিজের দ্বিতীয় খেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেন উমরান মালিক। ২২ বছর বয়সী স্পিডস্টারকে ইনিংসের সবথেকে গুরুত্বপূর্ণ শেষ ওভারটি করতে দেওয়া হয়। সেই ওভারে ১৭ রান রক্ষা করার দায়িত্ব দেওয়া হয়েছিল উমরান মালিককে। ওভারের প্রথম তিন বলে ৯ রান হজম করার পরে উমরান নিজের আত্মবিশ্বাস হারাননি এবং দুরন্ত বোলিং করে ভারতের চার রানের জয় নিশ্চিত করে। এদিনের ম্যাচের অন্যতম নায়ক হয়ে ওঠেন উমরান মালিক।

এদিনের খেলার সময় এই পেসার ইন্ডিয়ার জার্সিতে নিজের আন্তর্জাতিক কেরিয়ারের প্রথম উইকেটটি শিকার করেন। ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৪তম ওভারে আয়ারল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটার লরকান টাকারকে আউট করেন উমরান মালিক। এদিন উমরানের বলে টাকার ছক্কা মারার চেষ্টা করেন কিন্তু তিনি নিখুঁত শট মারতে ব্যর্থ হন এবং লং-অন বাউন্ডারির ​​কাছে ধরা পড়ে যান। টিম ইন্ডিয়ার জার্সিতে প্রথম উইকেট শিকার করে উমরান মালিকের সেলিব্রেশন সকলের মন জিতেছিল।

আরও পড়ুন… কথার কথা নয়, হার্দিক যে সত্যিই গুরু ধোনির শিষ্য, প্রমাণ দিলেন আয়ারল্যান্ডে

আরও পড়ুন… কথার কথা নয়, হার্দিক যে সত্যিই গুরু ধোনির শিষ্য, প্রমাণ দিলেন আয়ারল্যান্ডে

উমরান মালিকের উইকেট নেওয়ার পরের সেলিব্রেশনটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। উমরান মালিক এদিন চার ওভার বল করে ৪২ রান দিয়ে একটি উইকেট শিকার করেন। এদিন ভারতীয় ইনিংসে তৃতীয়-সবচেয়ে ব্যয়বহুল বোলার ছিলেন উমরান মালিক। তবু তার সাফল্যেই এদিন জয় পায় ভারতীয় দল।

বন্ধ করুন