বাংলা নিউজ > ময়দান > ওপেনার করল ১০৭, তা সত্ত্বেও গোটা দলের মোট রান ১৩৯, আয়ারল্যান্ডের বিরুদ্ধে আজব নজির UAE-র

ওপেনার করল ১০৭, তা সত্ত্বেও গোটা দলের মোট রান ১৩৯, আয়ারল্যান্ডের বিরুদ্ধে আজব নজির UAE-র

আয়ারল্যান্ডের বিরুদ্ধে আমিরশাহীর ওপেনার মহম্মদ ওয়াসিম। ছবি- টুইটার (@EmiratesCricket)।

আয়ারল্যান্ডকে ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজে পরাস্ত করে আমিরশাহী।

আইপিএল প্লে-অফ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাক্কালে মরুশহরেই সংযুক্ত আরব আমিরশাহী এবং আয়ারল্যান্ডের মধ্যে আয়োজিত টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে সকলকে খানিকটা চমকে দিয়েই আয়ারল্যান্ডের শক্তিশালী দলকে হারিয়ে তিন ম্যাচের সিরিজ নিজেদের নামে করে আমিরশাহী, সৌজন্য মহম্মদ ওয়াসিম। 

আমিরশাহীর ওপেনার ওয়াসিমের দুরন্ত শতরানে ভর করেই অতি সহজে আইরিশদের দেওয়া ১৩৫ রানের লক্ষ্যে ২৩ বল ও সাত উইকেট হাতে রেখেই পৌঁছে যায় আমিরশাহী। আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতে অনুষ্ঠিত ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে শুরুটা ভালই করে আয়ারল্যান্ড। পল স্টার্লিং এবং কেভিন ও ব্রায়েন যথাক্রমে ৪০ (৩৫ বলে) এবং ৫৪ (৪৫ বলে) রান করেন। তবে তাঁদের ৮৫ রানের ওপেনিং পার্টনারশিপের পর নিরন্তর উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে মাত্র ১৩৪ রানই তুলতে পারে আয়ারল্যান্ড। 

জবাবে প্রায় একা হাতেই আমিরশাহীর হয়ে ৬২ বলে ১০৭ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে দাপুটে জয় এনে দেন ওয়াসিম। দলের জয়ে তাঁর অবদান কতটা তা একটা ছোট্ট পরিসংখ্যান দেখলেই বোঝা যায়। দলের কোন ক্রিকেটার শতরান করার পর আমিরশাহীর ১৩৯ রানের থেকে কম রান আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে আর কোন দল করেনি। এই অনবদ্য শতরান নিশ্চিতভাবেই বিশ্বক্রিকেটে এক নতুন তারকার আগমনের কথা ঘোষণা করে গেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

4 ওভার শেষে West Indies-র স্কোর 20/2 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.