বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: কত ধরনের খাবার রায়পুরের ড্রেসিংরুমে, চাহাল খেলেন পাস্তা!

ভিডিয়ো: কত ধরনের খাবার রায়পুরের ড্রেসিংরুমে, চাহাল খেলেন পাস্তা!

রায়পুরের ড্রেসিংরুম ঘুরিয়ে দেখালেন যুজবেন্দ্র চাহাল (ছবি-বিসিসিআই)

রায়পুর স্টেডিয়ামে প্রথমবারের মতো আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে স্টেডিয়ামের তথ্য, ড্রেসিংরুমের তথ্য, খেলোয়াড়দের সঙ্গে বিশেষ আলাপ করাতে আবারও সামনে এলেন যুজবেন্দ্র চাহাল। তিনি নিজের চাহাল টিভি নিয়ে হাজির হলেন বিসিসিআই-এর অফিসিয়াল পেজে।

শনিবার ভারতীয় দল রায়পুরের শহিদ বীরনারায়ণ সিং ইন্টারন্যাশাল স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের দ্বিতীয় ODI ম্যাচে খেলতে নামবে। ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি ২১ জানুয়ারি রায়পুরের এই মাঠেই অনুষ্ঠিত হতে চলেছে। সে কারণেই আগেই সেই মাঠে পৌঁছে গিয়েছিল ভারতীয় দল। খেলোয়াড়রা সেখানে প্রশিক্ষণও শুরু করেছিলেন। 

আরও পড়ুন… ম্যাচের সেরাকে কীভাবে বসিয়ে দেওয়া হয়- সূর্য প্রসঙ্গে কপিল

রায়পুর স্টেডিয়ামে প্রথমবারের মতো আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে স্টেডিয়ামের তথ্য, ড্রেসিংরুমের তথ্য, খেলোয়াড়দের সঙ্গে বিশেষ আলাপ করাতে আবারও সামনে এলেন যুজবেন্দ্র চাহাল। তিনি নিজের চাহাল টিভি নিয়ে হাজির হলেন বিসিসিআই-এর অফিসিয়াল পেজে। যুজির চাহাল টিভি যে এখনও সক্রিয় রয়েছে সেটাই জানাতে হাজির হলেন যুজবেন্দ্র। চাহাল টিভির ভিডিয়ো শেয়ার করেছে বিসিসিআই। ১ মিনিট ৫২ সেকেন্ডের এই ভিডিয়োতে যুজবেন্দ্র চাহালকে রায়পুর স্টেডিয়ামের ড্রেসিংরুমের সম্পূর্ণ তথ্য দিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… চার ওভার খেলেই পয়সা, এবার ঘরোয়া ক্রিকেটে ফেরো- পাক পেসারদের ধমক আক্রমের

ভিডিয়োতে দেখা যায় ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল তাঁর নিজস্ব স্টাইলে রায়পুর স্টেডিয়াম সম্পর্কে দর্শকদের বলছেন। স্টেডিয়াম ছাড়াও ড্রেসিংরুমের কথা বলছেন যুজবেন্দ্র চাহাল। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়ার বসার জায়গা সম্পর্কে তাঁকে কথা বলতে দেখা গিয়েছে। একই সঙ্গে ইশান কিষাণের সঙ্গে মজা করতেও তাঁকে দেখা গিয়েছে। ইশান কিষাণ সম্পর্কে কথা বলতে গিয়ে যুজবেন্দ্র চাহাল বলেছেন যে তিনি কোথা থেকে ২০০ রান করার অনুপ্রেরণা পেয়েছেন। ইশানও মজার ছলেই চাহালকে উত্তর দিয়েছেন। যা শুনে তাঁরা দুজনেই হাসতে থাকেন। এরপরে রোহিত শর্মা এসে চাহালকে বলেন, ‘তুমি নিজের ভবিষ্যত দারুন তৈরি করে নিয়েছ।’

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে বিসিসিআই। সেই সঙ্গে বলা হয়েছে চাহাল টিভি স্পেশাল। তথ্যে আরও লেখা আছে- টিম ইন্ডিয়ার ড্রেসিংরুম। এই ভিডিয়োতে অনেকের মন্তব্য দেখা যাচ্ছে। ভিডিয়োটি অল্প সময়ের মধ্যেই খুব লাইক পেয়েছে। অনেক ব্যবহারকারী এই ভিডিয়োতে তাদের মতামতও দিয়েছেন। এক নেটিজেন লিখেছেন, ‘চাহাল জি, আপনি একজন ভালো ধারাভাষ্যকার হয়ে উঠবেন।’ মন্তব্য করতে গিয়ে আরেক ব্যবহারকারী লিখেছেন- ‘আপনি অনেক মজা করেছেন।’

প্রথম ম্যাচ জেতার পরে টিম ইন্ডিয়া বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছে। ভারতের ব্যাটিংয়ে কিছুটা সমস্যা দেখা দিলেও, ভারসাম্যের অভাব নেই। যদিও বোলিংয়ে কয়েকটি দুর্বলতা রয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডের ওপেনারদের ফোকাস থাকবে শুরু থেকেই দলকে ভালো জায়গায় নিয়ে যাওয়া। এবং তাদের মিডল অর্ডারকেও শক্তিশালী করতে চাইবে তারা। তবে নিউজিল্যান্ড মূলত ট্রেন্ট বোল্ট এবং টিম সাউদির অভাব বোধ করছে। অন্যদিকে শনিবার রান করতে মুখিয়ে থাকবে বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়ারা। বড় রান করতে চাইবেন রোহিত শর্মা।

বন্ধ করুন