বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: কোভিডের মধ্যে মাঠে ঢুকে কোহলির সঙ্গে সেলফি! নিরাপত্তা নিয়ে প্রশ্ন
কোভিডের মধ্যে মাঠে ঢুকে কোহলির সঙ্গে ভক্তের সেলফি

ভিডিয়ো: কোভিডের মধ্যে মাঠে ঢুকে কোহলির সঙ্গে সেলফি! নিরাপত্তা নিয়ে প্রশ্ন

  • বেঙ্গালুরুতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে চলতি টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনে মাঠের মধ্যে কিছু দর্শক স্ট্যান্ড থেকে লাফিয়ে মাঠে প্রবেশ করলেন। মাঠে প্রবেশকারী সেই দর্শকরা টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সেলফি তুললেন।

বেঙ্গালুরুতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে চলতি টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনে মাঠের মধ্যে কিছু দর্শক স্ট্যান্ড থেকে লাফিয়ে মাঠে প্রবেশ করলেন। মাঠে প্রবেশকারী সেই দর্শকরা টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সেলফি তুললেন। তারপরে পুলিশ কর্মীরা যত তাড়াতাড়ি সম্ভব তাদের কাছে পৌঁছে যায় এবং সেই দর্শকদের মাঠের বাইরে নিয়ে যায়। যদিও কিছু ভক্ত বিরাট কোহলির সঙ্গে সেলফি তোলেন, কেউ কেউ ইতিমধ্যেই পুলিশের হাতে ধরা পড়েছেন।

আসলে শ্রীলঙ্কার ইনিংসের ষষ্ঠ ওভারে এই ঘটনা ঘটে। মহম্মদ শামির একটি বল কুশল মেন্ডিসকে আঘাত করলে খেলা কিছুক্ষণের জন্য বন্ধ রাখতে হয়। কিন্তু এরই মধ্যে ভক্তরা বিরাট কোহলির কাছে ছুটে যান এবং তাদের প্রিয় খেলোয়াড়ের সঙ্গে সেলফি তুলতে শুরু করেন। তবে, কুশল মেন্ডিস কোনও গুরুতর আঘাত পাননি এবং পুলিশ সেই সমর্থকদের বের করে দেওয়ার পরে খেলা আবার শুরু হয়।

মাঠে এমন ঘটনা এই প্রথম নয়। অনেক সময় দর্শকরা টিম ইন্ডিয়ার অনেক কিংবদন্তি খেলোয়াড়ের সাথে দেখা করতে মাঠে আসেন। তাদের প্রিয় খেলোয়াড়ের সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন। এই তালিকায় শীর্ষে রয়েছে এমএস ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মা ও সচিন তেন্ডুলকরের নাম।দ্বিতীয় দিনের খেলায় এই টেস্ট ম্যাচেও নিজেদের দখল শক্ত করেছে টিম ইন্ডিয়া। প্রথম ইনিংসে শ্রীলঙ্কাকে ১০৯ রানে আউট করার পর,টিম ইন্ডিয়া দ্বিতীয় ইনিংসে ৩০৩ রান করে এবং ইনিংস সমাপ্তির ঘোষণা করে।

আবারও মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার তার ছটা দেখান এবং ঋষভ পন্তও রেকর্ড-ব্রেকিং হাফ সেঞ্চুরি করেছিলেন। ৬৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন শ্রেয়স আইয়ার। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারত ৪৪৭ রানের বড় টার্গেট দেয়। যার জবাবে লঙ্কানরা দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২৮ রান তোলে।তবে এদিন কোভিডের প্রোটোকলের মধ্যে ক্রিকেটারেদর কাছে দর্শক পৌঁছে যাওয়ায় সকলেই চিন্তায় রয়েছেন। এমন অবস্থায় প্রশ্নের মুখে চিন্নাস্বামী ক্রিকেট স্টেডিয়াম।

বন্ধ করুন