বাংলা নিউজ > ময়দান > ওয়াসিম আক্রমের এ কী অবস্থা! দেখুন তো চিনতে পারেন কিনা
ওয়াসিম আক্রমের এডিটেড ছবি(টুইটার থেকে সংগৃহীত) 
ওয়াসিম আক্রমের এডিটেড ছবি(টুইটার থেকে সংগৃহীত) 

ওয়াসিম আক্রমের এ কী অবস্থা! দেখুন তো চিনতে পারেন কিনা

  • মাথায় উঠে গিয়েছে চুল! অনেকটা এক হিন্দি সিরিয়ালের জনপ্রিয় চরিত্রের চেহারায় সকলের সামনে এলেন পাকিস্তানের অতি জনপ্রিয় তারকা ক্রিকেটার ওয়াসিম আক্রম। এ ভাবেই নিজের ছবি পোস্ট করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। কিন্তু কেন এমন ছবি?

মাথায় উঠে গিয়েছে চুল! অনেকটা এক হিন্দি সিরিয়ালের জনপ্রিয় চরিত্রের চেহারায় সকলের সামনে এলেন পাকিস্তানের অতি জনপ্রিয় তারকা ক্রিকেটার ওয়াসিম আক্রম। এ ভাবেই নিজের ছবি পোস্ট করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। কিন্তু কেন এমন ছবি? এই ছবি কি আসল?  এত তাড়াতাড়ি কী ভাবে ‘বয়স্ক’ হয়ে গেলেন আক্রম? প্রশ্ন উঠছে সর্বত্র। 

আসলে অস্ট্রেলিয়ায় স্ত্রী ও সন্তানদের সঙ্গে দেখা করতে গিয়ে ১২ দিনের নিভৃতবাস কাটাতে হয়েছে ওয়াসিম আক্রমকে। নিভৃতবাসে ১২ দিন থাকার পর গাল ভরা পাকা দাড়ি আর উঠে যাওয়া চুল দেখে আক্রমকে চেনাই দায়। তবে ছবিটি আসল নয়। এটি এডিট করা একটি ছবি। এই ছবি পোস্ট করে আক্রম লিখেছেন, ‘কোয়ারেন্টাইনে ১২ দিন থাকার পর অবশেষে আমি আমার রেজার (Razor) পেয়েই গিয়েছি ৷ এখন খুশি তো ? #QuarantineLife’

এমনিতেই বাঁ হাতি কিংবদন্তি পাক পেসারের বোলিংয়ের পাশাপাশি তাঁর হেয়ারস্টাইলও চিরকাল সকলের নজর কেড়েছে৷ সেখানে আক্রমকে এরকম বিনা চুলে দেখে চমকে উঠেছেন অনেকেই৷ এই ছবিতে স্বভাবতই লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। আসলে এই ছবি শেয়ার করে ওয়াসিম আক্রম এইভাবেই ভক্তদের বোকা বানিয়েছেন ৷ কারণ ছবিটা ভালো করে দেখলেই বোঝা যাবে, যে আক্রম মাথায় ‘পরচুলা’ বা ‘উইগ’ পরেছেন৷ তাঁর হেয়ারস্টাইল এমনিতেই সবার পছন্দ৷ সেখানে হঠাৎ মাথায় চুলহীন আক্রমকে দেখে অনেকে চমকেই উঠেছেন৷ অনেকেই কমেন্টে নানা কথা লিখেছেন। 

করোনার কারণে নিভৃতবাসে থাকতে হচ্ছে সকলকেই। আর এর জেরে মানসিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন অনেকে। কিছু দিন আগেই নিজের টুইটারে নিভৃতবাসে ভাল থাকার উপায় বলেছিলেন পাকিস্তানের প্রাক্তন পেস বোলার। হোটেলের ঘরে জিম করে সময় কাটানোর পাশাপাশি নিজের শরীর সতেজ রাখার কথা জানিয়েছিলেন আক্রম। সেই ভিডিয়ো দেখে মনে হচ্ছিল আরও বয়স কমে গিয়েছে তাঁর। তবে এ দিনে ছবিতে সকলকে বোকা বানিয়েছেন আক্রম।

বন্ধ করুন