বাংলা নিউজ > ময়দান > হঠাৎ কেন ২০২২ ইউএস ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করলেন নোভাক জকোভিচ?

হঠাৎ কেন ২০২২ ইউএস ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করলেন নোভাক জকোভিচ?

নোভাক জকোভিচ (ছবি-গেটি ইমেজ)

জকোভিচ টুইট করে লিখেছেন, ‘দুঃখের বিষয়, ইউএস ওপেনের জন্য আমি এবার নিউ ইয়র্কে ভ্রমণ করতে পারব না। আপনার ভালবাসা এবং সমর্থনের বার্তার জন্য আপনাকে ধন্যবাদ। আমার সহকর্মী খেলোয়াড়দের জন্য শুভকামনা! আমি ভালো আকৃতি এবং ইতিবাচক মনোভাব বজায় রাখব এবং অপেক্ষা করব আবার প্রতিযোগিতায় সুযোগ পাব।’

২১ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী ঘোষণা করলেন তিনি নিউইয়র্কে যাবেন না। এই ঘোষণার পরেই নিশ্চিত হয়ে গেল বিশ্বের ৬ নম্বর নোভাক জকোভিচ ২০২২ ইউএস ওপেনে খেলবেন না। কারণ নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন নোভাক। জকোভিচ বছরের চূড়ান্ত গ্র্যান্ড স্লামে প্রতিদ্বন্দ্বিতা করতে না পারার কারণটি মূলত তাঁর কোভিড ভ্যাকসিনেশন অবস্থার কারণ। যারা এখনও নোভেল করোনাভাইরাসের বিরুদ্ধে নিজেকে আটকাতে পারেনি, বিদ্যমান নিয়ম অনুযায়ী মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের প্রবেশের অনুমতি নেই।

জকোভিচ টুইট করে লিখেছেন, ‘দুঃখের বিষয়, ইউএস ওপেনের জন্য আমি এবার নিউ ইয়র্কে ভ্রমণ করতে পারব না। আপনার ভালবাসা এবং সমর্থনের বার্তার জন্য আপনাকে ধন্যবাদ। আমার সহকর্মী খেলোয়াড়দের জন্য শুভকামনা! আমি ভালো আকৃতি এবং ইতিবাচক মনোভাব বজায় রাখব এবং অপেক্ষা করব আবার প্রতিযোগিতায় সুযোগ পাব। শীঘ্রই দেখা হবে টেনিস বিশ্বে!’

আরও পড়ুন… ভিডিয়ো: পাকিস্তানের তরুণ সমর্থকের আবদার মিটিয়ে মন জিতলেন বিরাট কোহলি

কোভিড সংক্রান্ত সমস্যার কারণে এই বছর জকোভিচ দ্বিতীয় গ্র্যান্ড স্লাম মিস করেছেন। জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের আগে তাঁকে অস্ট্রেলিয়া থেকে নির্বাসিত করা হয়েছিল, যে কারণে দেশের প্রধানমন্ত্রীকেও জড়িত হতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… Asia Cup 2022: ভারত-পাক মহারণে এগিয়ে বাবররা, দাবি অজি তারকার

জকোভিচকে তার ট্যালিতে আরও বড় খেতাব যোগ করতে এখন ২০২৩ পর্যন্ত অপেক্ষা করতে হবে। তিনি এখন পর্যন্ত নয়টি ইউএস ওপেনের ফাইনালে পৌঁছেছেন, যার মধ্যে তিনি তিনটি জিতেছেন এবং বাকি ছয়টিতে হেরেছেন, সর্বশেষটি ২০২১ সালে। পরবর্তী প্রজন্মের টেনিস তারকা ড্যানিল মেদভেদেভ এফ-এ ফাইনালে সার্বকে পরাজিত করেছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? বংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.