বাংলা নিউজ > ময়দান > Wimbledon: ম্যাকেনরোর সমালোচনাকে উড়িয়ে দিয়ে রাডুকানুর পাশে ব্রিটিশ ক্রীড়ামহল

Wimbledon: ম্যাকেনরোর সমালোচনাকে উড়িয়ে দিয়ে রাডুকানুর পাশে ব্রিটিশ ক্রীড়ামহল

চতুর্থ রাউন্ডের ম্যাচ চলাকালীন এমা রাডুকানু। ছবি- রয়টার্স।  (REUTERS)

মুশকিল সময়ে অ্যান্ডি মারে থেকে মার্কাস রাশফোর্ড সকলেই ১৮ বছর বয়সী টেনিস তারকার পাশে দাঁড়িয়েছন।

১৮ বছর বয়সী এমা রাডুকানুর প্রথম উইম্বলডন সফর হতাশা ও দুঃশ্চিন্তার সংমিশ্রণে সমাপ্ত হয়। এই গ্র্যান্ড স্ল্যামের আগে স্বল্পখ্যাত রাডুকানু নিজের চতুর্থ রাউন্ডে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ম্যাচ ছাড়তে বাধ্য হন। এরপরেই প্রাক্তন উইম্বলডন বিজেতা জন ম্যাকেনরো দাবি করেন চাপ সামলাতে না পেরেইে এই সিদ্ধান্ত নিয়েছেন রাডুকানু।

অনেকে আবার পরাজয়ের মুখে তাঁর ম্যাচ ছাড়াকে সমালোচিত করেন। তবে সমালোচনার মাঝেই বিখ্যাত ব্রিটিশ ক্রীড়াবিদদের পাশে পেয়েছেন ১৮ বছর বয়সী তরুণী। তাঁর স্বপক্ষেই যুক্তি দিয়ছেন ইংল্যান্ড দলের তারকা ফুটবলার মার্কাস রাশফোর্ড। ‘’

পাশে দাঁড়িয়ে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রাশফোর্ড লেখেন, ‘জাতীয় অনুর্ধ্ব ১৬ দলের হয়ে ওয়েলসের বিরুদ্ধে খেলার সময় আমারও এমন অভিজ্ঞতা হয়েছিল। ওই ঘটনার কোন ব্যাখা নেই এবং সেই ঘটনা আর এখনও পর্যন্ত কোনদিন হয়নি। তোমায় নিজের ওপর গর্ব বোধ কর। গোটা দেশ তোমার জন্য গর্বিত।’

আরেক ব্রিটিশ টেনিস তারকা অ্যান্ডি মারেও কেভিন পিটারসেনের এক টুইটকে নিয়ে দাবি করেন যে ম্যাচে রাডুকানুর মানসিকতা নিয়ে কোন প্রশ্নতোলা একেবারেই যুক্তিযুক্ত নয়। একাধিক ম্যাসেজ পেয়ে আপ্লুত রাডুকানুও। এই মুশকিল সময় পার করে শাঘ্রই আরও শক্তিশালী হয়ে ফিরে আসাই তাঁর বর্তমান লক্ষ্য বলে দাবি করেন বিট্রিশ টেনিস তারকা রাডুকানুর। আগের থেকে বর্তমানে তাঁর অবস্থা অনিক ভাল বলেই জানান রাডুকানু।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.