বাংলা নিউজ > ময়দান > WPL 2023: কোনও ভারতীয় ক্রিকেটার নন, অধিনায়ক হিসেবে অজি তারকাকে বাছল UP Warriorz

WPL 2023: কোনও ভারতীয় ক্রিকেটার নন, অধিনায়ক হিসেবে অজি তারকাকে বাছল UP Warriorz

অ্যালিসা হিলি।

অজি তারকা খুবই জনপ্রিয় একজন ক্রিকেটার। এবং একজন অত্যন্ত অভিজ্ঞ এবং দক্ষ ব্যাটার। অস্ট্রেলিয়ার হয়ে তিনি ১৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সেখানে একটি সেঞ্চুরি এবং ১৪টি অর্ধশতরান সহ প্রায় ২,৫০০ রান করেছেন।

ইউপি ওয়ারিয়র্জ বুধবার অভিজ্ঞ অস্ট্রেলিয়ান ওপেনার অ্যালিসা হিলিকে মহিলা প্রিমিয়ার লিগের (ডব্লিউপিএল) উদ্বোধনী সংস্করণের জন্য তাদের অধিনায়ক হিসেবে বেছে নিল। উল্লেখযোগ্যভাবে, ইউপি ওয়ারিয়র্জ মুম্বইতে উদ্বোধনী মহিলা প্রিমিয়ার লিগ (ডব্লিউপিএল) নিলামে হিলকে ৭০ লক্ষতে কিনেছিল। হিলি বিশ্বের অন্যতম ভয়ঙ্কর ওপেনারদের মধ্যে একজন।

ইউপি ওয়ারিয়র্জ ২০২৩ মহিলা প্রিমিয়ার লিগের পাঁচটি দলের মধ্যে একটি। ১৩ ফেব্রুয়ারি মুম্বইয়ে ডব্লিউপিএলের প্লেয়ার নিলামে অস্ট্রেলিয়ার হিলি সহ ছয় বিদেশি খেলোয়াড়কে কিনেছিল ইউপি। সেই সঙ্গে তারা চেষ্টা করেছে, ভারসাম্য বজায় রেখে একটি স্কোয়াড গড়তে।

আরও পড়ুন: Women's T20 WC-এ পাকিস্তানকে গুঁড়িয়ে ২০০-র বেশি রান, বিশ্বরেকর্ড ব্রিটিশ তনয়াদের

অ্যালিসা হিলি খুবই জনপ্রিয় একজন ক্রিকেটার। এবং একজন অত্যন্ত অভিজ্ঞ এবং দক্ষ ব্যাটার। অস্ট্রেলিয়ার হয়ে তিনি ১৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সেখানে একটি সেঞ্চুরি এবং ১৪টি অর্ধশতরান সহ প্রায় ২,৫০০ রান করেছেন। টি-টোয়েন্টিতে তিনি উইকেটের পিছনে দাঁড়িয়ে ১১০ বার আউট করে সেরা উইকেটরক্ষকের তকমাও পেয়েছেন।

তাঁকে অধিনায়ক ঘোষণা করার পর অ্যালিসা হিলি বলেছেন, ‘মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলা ঐতিহাসিক ডব্লিউপিএলের প্রথম সংস্করণে ইউপি ওয়ারিয়র্জের অধিনায়ক হওয়ার সুযোগ পেয়ে আমি আনন্দিত। ডব্লিউপিএল হল একটি টুর্নামেন্ট, যার জন্য আমরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। এবং ইউপি ওয়ারিয়র্জের একটি দুর্দান্ত স্কোয়াড রয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে মাঠে নামাল অপেক্ষা করছি। আমাদের টিমে দক্ষতার সঙ্গে অভিজ্ঞতা এবং তারুণ্যের একটি ভালো মিশ্রণ রয়েছে। এবং আমাদের ভক্তদের জন্য একটি ভালো পারফরম্যান্স করার জন্য উন্মুখ হয়ে রয়েছি। আমরা জিততেই মাঠে নামব।’

আরও পড়ুন: ICC Women’s T20 WC: গত বারের ৪ সেমি ফাইনালিস্ট ফের লড়াইয়ে, জানুন শেষ চারের সূচি

এ দিকে ক্যাপ্রি গ্লোবাল হোল্ডিংস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রাজেশ শর্মা বলেছেন, ‘অ্যালিসা একজন ভয়ঙ্কর ক্রিকেট প্লেয়ার এবং সর্বোচ্চ স্তরে ওর প্রচুর অভিজ্ঞতা রয়েছে, এবং আমাদের দলে জয়ের অভ্যাসও রয়েছে, যা আমরা চাই। আমরা আশা করি যে, ইউপি ওয়ারিয়র্জ অ্যালিসা হিলির নেতৃত্বে এই গুরুত্বপূর্ণ যাত্রায় উল্লেখযোগ্য ভাবে ভালো পারফরম্যান্স করবে। এবং ইউপির মহিলাদের জন্য আনন্দ এবং অনুপ্রেরণার উৎস হতে পারে। আমি দলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।’

মহিলা প্রিমিয়ার লিগ ৪ মার্চ থেকে শুরু হবে। ২৬ মার্চ পর্যন্ত মুম্বইতে এই টুর্নামেন্ট চলবে। মার্কি টুর্নামেন্টে ২২টি ম্যাচ হবে। এবং ম্যাচগুলি অনুষ্ঠিত হওয়ার কথা ব্র্যাবোর্ন স্টেডিয়াম এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। ইউপি ওয়ারিয়র্জের প্রথম ম্যাচ ৫ মার্চ। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে তারা গুজরাট জায়ান্টদের মুখোমুখি হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.