বাংলা নিউজ > ময়দান > ফের একই দলের হয়ে মাঠে নামতে দেখা যেতে পারে ক্রিস গেইল ও যুবরাজ সিংকে
আইপিএলে গেইল এবং যুবরাজ সিং। ছবি- টুইটার। 
আইপিএলে গেইল এবং যুবরাজ সিং। ছবি- টুইটার। 

ফের একই দলের হয়ে মাঠে নামতে দেখা যেতে পারে ক্রিস গেইল ও যুবরাজ সিংকে

  • দলের কোচের ভূমিকায় দেখা যাবে সনৎ জয়সূর্যকে।

অস্ট্রেলিয়ার মেলবোর্নের একটি কমিউনিটি ক্রিকেট ক্লাব মালগ্রেভ। সেই ক্লাবই দুনিয়ার তাবড় তাবড় দলের স্বপ্নকে বাস্তবায়িত করে মতান্তরে বর্তমান প্রজন্মের দুই সবচেয়ে বড় টি-টোয়োন্টি ব্যাটসম্যানকে দলে নিতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, আসন্ন গ্রীষ্মে এই ক্লাবের হয়েই খেলতে দেখা যেতে পারে যুবরাজ সিং এবং ক্রিস গেইলকে।

আসন্ন মরশুমে দুই তারকার এই ক্লাবের হয়ে খেলা মোটামুটি পাকা বলেই জানান ক্লাব প্রেসিডেন্ট মালিন পুল্লেনায়েগম। মেলবোর্নের ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনে (তৃতীয় স্তর) খেলা এই দলটির ইতিমধ্যেই শ্রীলঙ্কান কিংবদন্তী সনৎ জয়সূর্যকে কোচ হিসাবে নিয়োগ করেছে। 

তবে এই প্রথম নয় এর আগেও তিলকরত্নে দিলশান, উপুল থরঙ্গাদের দলে নিয়ে চমকে দিয়েছিল মালগ্রেভ। এই বছর আরও বড় তারকাদের দলে নিতে আগ্রহী তাঁরা। প্রেসিডেন্ট পুল্লেনায়েগম এক সাক্ষাৎকারে বলেন, ‘আমরা দিলশান, সনৎ ও থরঙ্গাকে দলে নিতে সক্ষম হয়েছি। বর্তমানে আরও কিছু সম্ভাব্য ক্রিকেটারদের দলে নেওয়ার উদ্দেশ্য কথাবার্তা চলছে। ক্রিস (গেইল) এবং যুবরাজ সিংয়ের সঙ্গে প্রায় ৮৫-৯০ শতাংশ পাকা কথা সেরে ফেলেছি আমরা। চুক্তি সম্পূর্ণভাবে পাকাপাকি করার আগে আমাদের আরও কিছু জিনিস ঠিকঠাক করতে হবে। তবে বর্তমান গোটা প্রক্রিয়াটি ঠিক পথেই এগোচ্ছে।’

বন্ধ করুন