বাংলা নিউজ > টেকটক > মাত্র ১০ টাকা ডাউন পেমেন্টে কিনুন Oppo F19, F19 Pro!
ছবি : ওপো (Oppo)
ছবি : ওপো (Oppo)

মাত্র ১০ টাকা ডাউন পেমেন্টে কিনুন Oppo F19, F19 Pro!

কিনতে হবে বাজাজ ফিনসার্ভের অনলাইন ইএমআই স্টোর থেকে।

ডাউন পেমেন্ট করতে হবে মাত্র ১০ টাকা। আর তাতেই পেয়ে যাবেন Oppo-র নতুন মডেল F19, F19 Pro এবং F19 Pro+ । বিশ্বাস হচ্ছে না? এমনই অবিশ্বাস্য অফার এনেছে Bajaj Finserv । অনলাইনে পেমেন্টের পর মাসিক কিস্তি দিলেই হবে এই অফারে। কিনতে হবে বাজাজ ফিনসার্ভের অনলাইন ইএমআই স্টোর থেকে।

মাত্র ১০ টাকা পেমেন্টের পরেই হাতে পাবেন স্মার্টফোন। উদাহরণস্বরূপ, Oppo F19 Pro-র দাম ২১,৪৯০ টাকা। কিন্তু বাজাজ ফিনসার্ভের মাধ্যমে কিনলে মাত্র ১০ টাকা ডাউন পেমেন্ট লাগবে। বাকি মাসে ১২৬৬ টাকা করে দিলেই হবে।

শুধু তাই নয়। বাজাজ ফিনসার্ভের স্টোরে থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাকের অফারও। প্রায় ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। মিলতে পারে রিচার্জ ভাউচার, বিদ্যুতের বিল ভরার ভাউচার। অফার চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

Oppo F19 Pro

একটা সময় ছিল যখন Oppo-র কোয়ালিটি নিয়ে কেউ কেউ সন্দেহ করত। তবে গত কয়েক বছরে সেই বদনাম ঘুচিয়েছে সংস্থা। বিশেষ করে বাজেট সেগমেন্ট-এ ঝকঝকে ক্যামেরা ও ডিসপ্লে দিয়ে ক্রেতাদের মন জয় করেছে Oppo ।

Oppo F19 Pro-র অন্যতম আকর্ষণ নিঃসন্দেহে এর কোয়াড ক্যামেরা সেটআপ। তাই মিড রেঞ্জের মধ্যে ভাল ক্যামেরার স্মার্টফোন চাইলে এটিকে আপনার উইশলিস্ট-এ রাখতেই পারেন।

Oppo F19 Pro-র স্পেসিফিকেশন জানতে ক্লিক করুন!

বন্ধ করুন