Moe

সেরা খবর

সেরা ভিডিয়ো

চেন্নাই সুপার কিংস ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলার পর কলকাতা যখন পাওয়ার প্লে'তেই ৫ উইকেট হারিয়ে কোণঠাসা, কারও পক্ষে ভাবা সম্ভব ছিল না যে, উত্তেজক মোড় নিতে পারে কেকআর বনাম সিএসকে ম্যাচ। অথচ ঠিক সেটাই ঘটে শেষমেশ। সৌজন্যে, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের ঝোড়ো হাফ-সেঞ্চুরি। সঙ্গে দীনেশ কার্তিকের অবদানও অস্বীকার করার উপায় নেই।

 

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রান তোলে। ফ্যাফ ডু'প্লেসি ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬০ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন। রুতুরাজ গায়কোয়াড় ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৬৪ রান করে আউট হন। এছাড়া মঈন আলি ২৫ ও ধোনি ১৭ রানের কার্যকরী অবদান রাখেন। বরুণ চক্রবর্তী, রাসেল ও নারিন ১টি করে উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কেকেআর ৫.২ ওভারে গিল (০), রানা (৯), মর্গ্যান (৭), নারিন (৪) ও ত্রিপাঠীর (৮) উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ম্যাচে উত্তেজনা নিয়ে আসেন রাসেল। তিনি ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে আউট হন। কার্তিক সাজঘরে ফেরেন ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৪০ রান করে।

 

শেষবেলায় কামিন্সকে রীতিমতো অপ্রতিরোধ্য দেখায়। তিনি ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। চেন্নাই ম্যাচ জেতে ১৮ রানে। দীপক চাহার ২৯ রানে ৪ উইকেট নেন। লুঙ্গি এনগিদি ২৮ রানে ৩ উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন ডু'প্লেসি।

সেরা ছবি

  • প্লে-অফে উঠলেও, কপাল পুড়ছে কলকাতা নাইট রাইডার্সের। কারণ তাদের দলের তারকা ব্রিটিশ উইকেটকিপার ব্যাটার ফিল সল্ট খুব শীঘ্রই দেশে ফির যাবেন। আগামী কয়েক দিনের মধ্যে তাঁকে ইংল্যান্ডে ফিরতে হবে। সল্ট দলের সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তাঁর না থাকাটা কেকেআর-এর কাছে বড় ধাক্কা হবে।
read in app

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.