বাংলা নিউজ > দেখতেই হবে > COVID-19: এখনও পর্যন্ত ৬৬ হাজার স্যাম্পেল টেস্ট হয়েছে, জানাল ICMR

COVID-19: এখনও পর্যন্ত ৬৬ হাজার স্যাম্পেল টেস্ট হয়েছে, জানাল ICMR

দেশে এখনও পর্যন্ত ৬৬ হাজার করোনাভাইরাস স্যাম্পেল প... more

দেশে এখনও পর্যন্ত ৬৬ হাজার করোনাভাইরাস স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে আইসিএমআর। এদিন স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে যে গত ২৪ ঘণ্টায় দেশে ৩৩৬জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। যেভাবে বিভিন্ন জায়গায় স্বাস্থ্যকর্মীদের ওপর আক্রমণ হচ্ছে, সেই নিয়ে উদ্বেগ প্রকাশ করেন যুগ্মসচিব লব আগরওয়াল। দেশে মোট ৬৪৭টি করোনা পজিটিভ কেসের সঙ্গে নিজামুদ্দিন জামাতের সংযোগ পাওয়া গিয়েছে বলে জানায় স্বাস্থ্যমন্ত্রক। অন্যদিকে আইসিএমআরের পক্ষ থেকে বলা হয়েছে যে Rapid Test -এর গাইডলাইনস শনিবার প্রকাশ করা হবে। করোনা আছে কি না, সেটা মাত্র ১৫-৩০ মিনিটে বলে দিতে পারে Rapid Test.

 

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.