বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 12 February: মেষ,বৃষ, মিথুন, কর্কটের সোমবার কেমন কাটবে? জানুন ১২ ফেব্রুয়ারির রাশিফলে

Daily Horoscope 12 February: মেষ,বৃষ, মিথুন, কর্কটের সোমবার কেমন কাটবে? জানুন ১২ ফেব্রুয়ারির রাশিফলে

 কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

সোমবার ১২ ফেব্রুয়ারি কেমন কাটবে? মেষ, বৃষ, মিথুন, কর্কট এই ৪ রাশির রশিফলে জেনে নিন সোমবার সপ্তাহের শুরুতেই আপনার ভাগ্যে কী রয়েছে।

সপ্তাহের প্রথম দিন সোমবার কেমন কাটতে চলেছে? ১২ ফেব্রুয়ারি ২০২৪ সালের জ্যোতিষমতের রাশিফলে দেখে নিন কেমন কাটতে চলেছে আজকের দিনটি। মেষ, বৃষ, মিথুন, কর্কট এই ৪ রাশির রশিফলে জেনে নিন সোমবার সপ্তাহের শুরুতেই আপনার ভাগ্যে কী রয়েছে।

মেষ-  আজ সব দিক থেকে একটু ঝামেলা হতে পারে।  যদি আপনার কাজ খারাপ হয়ে যায় তবে আপনার মোটেও আতঙ্কিত হওয়া উচিত নয়।আপনাকে আপনার ব্যবসায় কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। আপনি যদি এই চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন, তবে আপনার আগামী দিনগুলি অবশ্যই আরও ভাল হবে, আপনি আর্থিকভাবেও লাভবান হতে পারেন। যার কারণে আপনার নষ্ট কাজও শুধরে নেওয়া যায়। ফলে খুব বুঝে শুনে আপনাকে আজ প্রতিটি পদক্ষেপ নিতে হবে।

বৃষ- দিনটা ভালো যাবে। কর্মজীবীদের কথা বললে, চাকুরীজীবীরা আগামীকাল তাদের অফিসে ভাল পারফর্ম করার সুযোগ পেতে পারে, যার কারণে আপনার বস আপনার কাজে খুব খুশি হবেন এবং আপনার শত্রুরা আপনার উপর খুব রাগ করতে পারেন। আপনি যদি ক্রোকারিজ এবং উপহার সামগ্রীর ব্যবসা করেন তবে আপনি আগামীকাল খুব ভাল লাভ পেতে পারেন, যার কারণে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হতে পারে। স্বাস্থ্য নিয়ে কথা বলা, স্নায়ু সংক্রান্ত সমস্যা আগামীকাল আপনাকে বিরক্ত করতে পারে। আপনার মোটেও অসতর্ক হওয়া উচিত নয়। যত তাড়াতাড়ি সম্ভব একজন ডাক্তারের সাথে যোগাযোগ করার চেষ্টা করুন অন্যথায়, আপনার সমস্যা আরও খারাপ হতে পারে।

মিথুন- একটু অশান্ত হবে। আপনার অফিসে অফিসের কোনো কাজ শেষ না হলে, আপনার রাগ আপনার সহকর্মীদের উপর দৃশ্যমান হতে পারে, তবে আপনার সহকর্মীদের সাথে কথা বলার সময় আপনার কথাবার্তাকে একটু নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায়, আপনার সহকর্মী আপনার উপর রাগান্বিত হতে পারে। যারা আসবাবপত্রের কাজ করেন তাদের অর্ডার নেওয়ার সময় গ্রাহকদের পছন্দগুলি সাবধানে নোট করতে হবে। শিক্ষার্থীদের জন্য একটি স্বাভাবিক দিন হবে। শিক্ষার্থীরা তাদের পড়ালেখা নিয়ে সিরিয়াস হবে না, তারা মজা করে বেশি সময় কাটাবে যার কারণে তাদের অভিভাবকরা তাদের ভবিষ্যত নিয়ে চিন্তিত হতে পারে।

কর্কট- আপনার কর্মক্ষেত্রে পরচর্চা থেকে দূরে থাকুন। অন্যথায়, কেউ আপনার বসের কাছে আপনার কথাগুলি ভুল অবদান রাখতে পারে। যার কারণে আপনাকে তিরস্কারও হতে পারে। আপনি অবৈধ কাজ করার কারণে ব্যবসায়িক বিষয়ে সমস্যায় পড়তে পারেন। তাই কথা বলেও আইন সংক্রান্ত বিধি লঙ্ঘন করা থেকে বিরত থাকুন, অন্যথায় বড় সমস্যায় পড়তে পারেন।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.