বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

কেমন কাটবে আজকের দিনটি? জানুন রাশিফলে 

সপ্তাহের প্রথম দিন সোমবার জ্যোতিষমতে কেমন কাটবে? ২৬ ফেব্রুয়ারি ২০২৪ এর রাশিফলে দেখে নিন আপনার ভাগ্যে কী রয়েছে।

ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশি জাতক জাতিকাদের জন্য সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ দিনটি কেমন কাটতে চলেছে? জেনে নিন রাশিফলে। জ্যোতিষমতে জেনে নিন আজ শিক্ষা থেকে প্রেম, অর্থ থেকে শিক্ষার জীবনে আপনি কী পেতে চলেছেন? দেখে নিন রাশিফল। 

ধনু- ধনু রাশির জাতক জাতিকাদের কাজের স্টাইল পরিবর্তন না করে তাদের কর্মদক্ষতা বৃদ্ধি করা উচিত, কারণ আপনার কর্মদক্ষতা না বাড়লে, এমনকি দ্রুত কাজ করতেও বেশি সময় লাগবে। ট্যানারি ও চামড়া সংশ্লিষ্ট ব্যবসায়ীরা লাভবান হবেন, তাদের কর্মচারীদের কঠোর পরিশ্রম করার পাশাপাশি তাদের নিজেদেরও কঠোর পরিশ্রম করতে হবে। তরুণদের উচিত সমস্ত দুশ্চিন্তা ও সমস্যা ভুলে জীবনকে পরিপূর্ণভাবে উপভোগ করা। কারো উপর রাগ হলে তাকে প্রশ্রয় দিবেন না, কেউ এগিয়ে গিয়ে চেষ্টা করলে অবশ্যই সুযোগ দিবেন।

মকর-এই রাশির জাতক জাতিকাদের যদি কাজের জন্য একটু বেশি দৌড়াতে হয়, তাহলে তাদের এটা করতে আপত্তি করা উচিত নয়। খুচরা বিক্রেতাদের গ্রাহকদের পছন্দের কথা মাথায় রাখতে হবে এবং স্টকে বৈচিত্র্য আনতে হবে। যুবকদের জন্য তাদের সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা, যখনই আপনি মুক্ত থাকবেন তখন কথা বলুন এবং একে অপরের দৃষ্টিভঙ্গি বোঝা ব্যয়বহুল হতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়ে তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন, কারণ কোনও ভুল সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতক জাতিকাদের তাদের সিদ্ধান্তে অটল থাকা উচিত, তাদের মন কোনো অবস্থাতেই বিক্ষিপ্ত হওয়া উচিত নয়, অন্যথায় আপনি বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ী শ্রেণির গ্রাহকদের সঙ্গে সম্পর্ক মজবুত করতে, তাৎক্ষণিক লোভ এড়িয়ে সময় ও পরিস্থিতির কথা মাথায় রেখে সম্পর্ক মজবুত করতে হবে। যুবকদের নিজেদেরকে অনুপ্রাণিত রাখতে হবে, যদি তারা কোন কাজ করতে পছন্দ না করে তবে তাদের প্রধান দেবতার ধ্যান করুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে দেবেন না।

মীন- গবেষণা সংক্রান্ত কাজে জড়িত এই রাশির জাতকদের ধৈর্য হারাবেন না, তাড়াহুড়োয় কাজ খারাপ হয়ে যেতে পারে। গ্রহের অবস্থান বিবেচনা করে নতুন ব্যবসায় বড় অঙ্কের অর্থ বিনিয়োগ করবেন না, এই মুহূর্তে ক্ষতির সম্ভাবনা রয়েছে। যুবসমাজের কথা বলছি, ভবিষ্যতের বড় স্বপ্নে জড়িয়ে পড়বেন না, বর্তমান সময়ে আপনার সামনে যা আছে তার দিকে মনোনিবেশ করুন। পরিবারের সাথে একমত হওয়ার পর জমি বা বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। 

ভাগ্যলিপি খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.