বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 19 March-এর জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 19 March-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- স্বাস্থ্যের যত্ন নিন। রক্ত সংক্রান্ত সমস্যা চিন্তায় ফেলতে পারে। আটকে থাকা ঋণ ফিরে পেতে পারেন। বিদেশ যাত্রার জন্য সময় প্রতিকূল, তাই অনাবশ্যক যাত্রা এড়িয়ে চলুন। সন্তান, বিশেষত ছেলের কারণে মানসিক সমস্যা দেখা দিতে পারে। 

কন্যা- অফিসে বা ব্যবসায় নতুন সূচনার সময়। কাজে নতুন কিছু করার ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন। যা ভাববেন, তাতেই সাফল্য অর্জন করতে পারেন। আধিকারিকদের প্রশংসা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। অংশীদারদের থেকে লাভ হবে। প্রাত্যহিক কাজে সাফল্য লাভ করতে পারেন। সম্পত্তির কাজ পূর্ণ হতে পারে। পুরনো কাজ সময়ের মধ্যে সম্পূর্ণ হবে। পারিবারিক সমস্যা সমাধানের সুযোগ পেতে পারেন।

তুলা- কাউকে কিছু বোঝাতে অসফল থাকবেন। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। অফিসে কোনও ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কারও সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক করবেন না। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। পরিকল্পনামাফিক কাজ করলে তা পূর্ণ হবে। কোনও কিছুর জন্য অধিক চিন্তিত হওয়ার পরিবর্তে ধৈর্য ধরুন। 

বৃশ্চিক- ব্যবসা ও আয় বৃদ্ধি হবে। বন্ধুদের থেকে লাভ হবে। বন্ধুর সহযোগিতা লাভ করবেন। ছোটো ভাইবোন ও বন্ধুদের পিছনে ব্যয় করতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে এবং সাফল্য লাভ করবেন। চাকরিতে উচ্চ আধিকারিকদের নেকনজরের কারণে পদোন্নতি সম্ভব। নির্ধারিত কাজ পূর্ণ করবেন। বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। কোনও বন্ধুর কথায় কান দিয়ে অযথাই বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পারস্পরিক অবিশ্বাসের কারণে দাম্পত্য জীবনে মনোমালিন্য দেখা দিতে পারে।

বন্ধ করুন