বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscope july 2023: এই মাস কেমন যাবে মেষ-বৃষ-মিথুন-কর্কটের? জেনে নিন মাসিক রাশিফল

Monthly horoscope july 2023: এই মাস কেমন যাবে মেষ-বৃষ-মিথুন-কর্কটের? জেনে নিন মাসিক রাশিফল

মেষ: মেষ রাশির জাতকদের জন্য, জুলাই মাসে কর্মক্ষেত্রে অগ্রগতি হবে তবে আর্থিক বিষয়ে অনেক ভারসাম্য বজায় রাখতে হবে।

Monthly horoscope july 2023: গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, এই মাসটি মেষ বৃষ মিথুন কর্কটের জন্য কেমন হতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

মেষ: মেষ রাশির জাতকদের জন্য, জুলাই মাসে কর্মক্ষেত্রে অগ্রগতি হবে তবে আর্থিক বিষয়ে অনেক ভারসাম্য বজায় রাখতে হবে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কর্মক্ষেত্রে মানসিক কারণে ভোগান্তি বাড়তে পারে। এই মুহূর্তে আপনাকে প্রেমের বিষয়ে আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি কিছুটা স্বস্তি পাবেন। জুলাইয়ের শেষের দিকে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। 

বৃষ: জুলাইয়ের শুরুতেই বৃষ রাশির জাতক জাতিকারা কিছু ভালো খবর পেতে পারেন যা আপনার কাজের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত। শুধু তাই নয়, এই মাসে আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আর্থিক বিষয়েও এই মাসটি আপনার পক্ষে খুব অনুকূল হতে চলেছে। এই পুরো মাস আপনি ভ্রমণে খুব ব্যস্ত থাকবেন। এই মাসে আপনার ভ্রমণ খুব আনন্দদায়ক হতে চলেছে। জুলাই মাসের শেষের দিকে সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে।

মিথুন: এই মাসে আপনি আপনার প্রকল্পের মাধ্যমে সাফল্য পেতে পারেন। এর পাশাপাশি আর্থিক লাভের জোরালো পরিস্থিতিও তৈরি হচ্ছে। মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভালো যাবে।  আপনি স্বাস্থ্য ভালো বোধ করবেন এবং অভ্যন্তরীণ শক্তি অনুভব করবেন। পরিবারে বিবাহ ইত্যাদির সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার প্রিয়জনের সান্নিধ্যে স্বস্তি বোধ করবেন। এই মাসে অংশীদারিত্বে করা বিনিয়োগ আপনাকে আর্থিক লাভ দিতে পারে। আপনি যদি এই সময়ে ভ্রমণে যাচ্ছেন, তবে আপাতত যাত্রা পিছিয়ে দেওয়াই ভালো। জুলাইয়ের শেষে কোনও বিষয়ে মন কিছুটা হতাশ হতে পারে।

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য জুলাই মাসটি কর্ম ক্ষেত্রের দিক দিয়ে অগ্রগতি বয়ে আনতে চলেছে। আপনি আর্থিক সুবিধাও পেতে থাকবেন এই মাসে, তবে এটি আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। এই মাসে, আপনি আপনার সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভালো খবর পেতে পারেন। এই মাসে আপনাকে যদি ভ্রমণে যেতে হয় তবে এটি কিছু সময়ের জন্য পিছিয়ে দেওয়া ভালো হবে। জুলাই মাসের শেষের দিকে মাকে নিয়ে মন দুশ্চিন্তায় থাকবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সীমান্তে দলছুট দুই হাতি, জলদাপাড়া থেকে এল কুনকি, ঘুমিয়ে পড়ল গজরাজ লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.