বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscope july 2023: এই মাস কেমন যাবে ধনু-মকর-কুম্ভ-মীনের, জেনে নিন মাসিক রাশিফল

Monthly horoscope july 2023: এই মাস কেমন যাবে ধনু-মকর-কুম্ভ-মীনের, জেনে নিন মাসিক রাশিফল

মকর: মকর রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই শুভ হতে চলেছে।

Monthly horoscope july 2023: গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, এই মাসটি ধনু মকর কুম্ভ মীনের জন্য কেমন হতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা জুলাই মাসে তাদের কাজের ব্যাপারে খুব দায়িত্বশীল হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে সময়টা ভালো যাবে। যাইহোক, অর্থের প্রতি একক মানসিক দৃষ্টিভঙ্গি থাকা আপনার জন্য ঝামেলা বাড়াতে পারে। আপনি আপনার স্বাস্থ্য উন্নত করার অনেক সুযোগ পাবেন। এই মাসে করা ভ্রমণগুলি খুব শুভ হবে। পারিবারিক বিষয়ে কিছু সীমাবদ্ধতার অনুভূতি হতে পারে। মাস শেষে খোলাখুলি মানুষের সামনে আপনার মতামত রাখুন। তবেই সময় আপনার জন্য অনুকূল হবে।

মকর: মকর রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই শুভ হতে চলেছে। এই মাসে আপনি আর্থিক সুবিধাও পাবেন। এর সঙ্গে এই মাসে আর্থিক বিষয়ে আপনার জন্য পথ খুলে যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। আপনি যদি জুলাইয়ে ভ্রমণ পিছিয়ে দেন তবে ভালো হবে। ভ্রমণের সময় একাকীত্ব অনুভূত হতে পারে বা আপনি কোনও কারণে আটকে যেতে পারেন। কর্মক্ষেত্রে বিবাদের পরিস্থিতি বাড়তে পারে এবং আরও কঠোর পরিশ্রম করতে হবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের জন্য জুলাই মাসটি মিশ্র হতে চলেছে। এই মাসে আপনি যদি ভারসাম্য বজায় রেখে এগিয়ে যান তবে আপনি খুব স্বস্তি বোধ করবেন। প্রেমের সম্পর্কে কিছু ঝামেলার কথা শুনে আপনার মন একটু খারাপ হতে পারে। এই সময়ে, আপনার আর্থিক ব্যয়ের জন্য আরও শর্ত তৈরি হবে। এই মাসে ভ্রমণ এড়িয়ে চললে ভালো ফল পাবেন। জুলাইয়ের শেষে, একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি নিয়ে আসতে পারে।

মীন: মীন রাশির জাতক জাতিকাদের এই মাসে আর্থিক বিষয়ে তাদের কথায় অটল থাকতে হবে। এই মাসে আপনি কোনও মহিলার সহায়তায় জীবনে সুখ এবং সমৃদ্ধি অনুভব করবেন। এই মাসে, আপনি ভ্রমণে যাওয়ার জন্য আপনার মনকে তৈরি করতে পারেন, যেটিতে আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন স্বাচ্ছন্দ্যের জন্য। তবেই হয়ত আপনার মন খুব খুশি থাকবে এবং আপনি স্বস্তি বোধ করবেন। জুলাই মাসের শেষের দিকে ঘর সাজাতে কিছু টাকা খরচ করতে পারেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.