বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Rashi Parivartan 2022 April: শনির মহাদশায় আড়াই বছর কষ্ট পেয়েছেন, অবশেষে রেহাই পাচ্ছেন এই ৩ রাশির জাতকরা

Shani Rashi Parivartan 2022 April: শনির মহাদশায় আড়াই বছর কষ্ট পেয়েছেন, অবশেষে রেহাই পাচ্ছেন এই ৩ রাশির জাতকরা

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনির রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্য পালটে যেতে পারে।

আড়াই বছর ধরে শনির মহাদশার কারণে সমস্যার মুখে আছেন তিন রাশির জাতকরা। চলতি বছরের এপ্রিলে শনির গোচরের ফলে ওই রাশির জাতকরা বিভিন্ন সমস্যার থেকে মুক্তি লাভ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনির রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্য পালটে যেতে পারে।

শনির মহাদশায় পীড়িত রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসছে এপ্রিল। চলতি মাসের শেষের দিকে রাশি পরিবর্তন করবেন শনিদেব। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনির রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্য পালটে যেতে পারে।

এই রাশির জাতকদের মুক্তি দেবেন শনিদেব

শনিদেবের খারাপ প্রভাব থেকে মুক্তি পেতে চলেছেন তিনটি রাশির জাতকরা। চলতি বছরের এপ্রিলে শনির গোচরের ফলে ওই রাশির জাতকরা বিভিন্ন সমস্যার থেকে মুক্তি লাভ করবেন। শনিদেবকে কর্মফলদাতা এবং ন্যায় দেবতা হিসেবে বিবেচনা করা হয়। আপাতত মিথুন এবং তুলা রাশির উপর শনি ঢাইয়া চলছে। মকর এবং কুম্ভ রাশির জাতকদের উপর চলছে শনির সাড়েসাতি। 

আরও পড়ুন: Shukra and Shani Rashi Parivartan 2022: এবার রাশি পরিবর্তন শুক্র ও শনির, কোন রাশির জাতকদের উপর কী প্রভাব পড়বে?

এপ্রিলে শনির রাশি পরিবর্তন কবে হবে? (Shani Rashi Parivartan 2022 April)

আগামী ২৯ এপ্রিল (শুক্রবার) মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবেন শনিদেব। সেই গোচরের ফলে ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব পড়বে। কোন কোন রাশির জাতকদের উপর শনির গোচরের ভালো ফল পড়বে, তা জেনে নিন -

মিথুন রাশি- শনির গোচরের ফলে মিথুন রাশির জাতকরা শনির ঢাইযা থেকে মুক্তি লাভ করবেন। শনি ঢাইয়া থেকে মুক্তির ফলে আপনার জীবনে সমস্যা কমে যাবে। কর্মক্ষেত্রে যে বাধা ছিল, তা কেটে যাবে। অর্থ লাভের পরিস্থিতি তৈরি হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভ করবেন। নয়া দায়িত্ব লাভ করতে পারেন।

আরও পড়ুন: ২৫ এপ্রিল থেকে শুরু হচ্ছে পঞ্চক, এ সময় ভুলেও করবেন না এই কাজগুলি

তুলা রাশি- আপাতত তুলা রাশির জাতকরা শনি ঢাইয়ার দ্বারা পীড়িত। আগামী ২৯ এপ্রিল শনির রাশি পরিবর্তের ফলে শনি ঢাইয়া শেষ হয়ে যাবে। শারীরিক সমস্যার উন্নতি হবে। আপনি যে কাজে সমস্যার মুখে পড়ছিলেন, শনির গোচরের ফলে সেখান থেকে মুক্তি পাবেন। শনির রাশি পরিবর্তনে আপনি শুভ ফল লাভ করবেন। 

ধনু রাশি- ধনু রাশির উপর শনির সাড়েসাতি চলছে। শনির গোচরের ফলে শনির সাড়েসাড়ি থেকে মুক্তি পাবেন ধনু রাশির জাতকরা। তারপর জীবনে শুভ লাভ করবেন। ধন লাভের সঙ্গে মান-সম্মান বাড়বে। চাকরি এবং ব্যবসায় যে সমস্যা হচ্ছিল, তা দূর হবে। 

বন্ধ করুন