বাংলা নিউজ > ভাগ্যলিপি > Trigrahi Yog May 2022: মীন রাশিতে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ, টাকা আসবে এই ৩ রাশির জাতকদের হাতে

Trigrahi Yog May 2022: মীন রাশিতে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ, টাকা আসবে এই ৩ রাশির জাতকদের হাতে

গত ১৭ মে মীন রাশিতে প্রবেশ করেছেন গ্রহের সেনাপতি মঙ্গল। যে রাশিতে ইতিমধ্যে অবস্থান করছেন দেবগুরু বৃহস্পতি।

Trigrahi Yog May 2022: গত ১৭ মে মীন রাশিতে প্রবেশ করেছেন গ্রহের সেনাপতি মঙ্গল। যে রাশিতে ইতিমধ্যে অবস্থান করছেন দেবগুরু বৃহস্পতি। দিনকয়েক পরেই সেই গ্রহে গোচর হবে শুক্রের। তার ফলে মীন রাশিতে তৈরি হবে ত্রিগ্রহী যোগ।

মীন রাশিতে তৈরি হতে চলেছে ত্রিগ্রহী যোগ। গত ১৭ মে মীন রাশিতে প্রবেশ করেছেন গ্রহের সেনাপতি মঙ্গল। যে রাশিতে ইতিমধ্যে অবস্থান করছেন দেবগুরু বৃহস্পতি। দিনকয়েক পরেই সেই গ্রহে গোচর হবে শুক্রের। তার ফলে মীন রাশিতে তৈরি হবে ত্রিগ্রহী যোগ।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যে কোনও গ্রহের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কোনও রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হওয়ার বিষয়টিও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। যে ত্রিগ্রহী যোগের ফলে একাধিক রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

বৃষ রাশি- মীন রাশিতে ত্রিগ্রহী যোগের ফলে লাভবান হবেন বৃষ রাশির জাতকরা। বৃষ হল সুখ-সমৃদ্ধির কারক গ্রহ শুক্রের নিজের রাশি। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। অর্থ লাভ হতে পারে। সার্বিকভাবে আয়ের ক্ষেত্রে যে কোনও কাজে সাফল্য লাভ করবেন। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হবে। তাঁদের সহযোগিতা লাভ করবেন। 

মিথুন রাশি- ত্রিগ্রহী যোগের ফলে মিথুন রাশির জাতকরা লাভবান হবেন। আয় বাড়বে। দীর্ঘদিন ঘরে আটকে থাকা অর্থ ফেরত পাবেন। পৈতৃক সম্পত্তি থেকেও মুনাফা লাভ করতে পারেন। গাড়ি কেনার জন্য ভালো সময়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। বিবাহিত জীবন সুখকর হবে।

বৃশ্চিক রাশি- আচমকা অর্থ লাভ হবে। মজবুত হবে আর্থিক অবস্থা। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সহায়তা পাবেন। কঠিন পরিস্থিতির মুখোমুখি হওয়ার সাহস থাকবে। সন্তান আগমনের খবর পেতে পারেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন