বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- এ সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাবেন এবং পরিকল্পনা সফল হবে। নতুন কাজ শুরু করতে পারেন। আয় ঠিক থাকবে। কাজর কারণে নতুন স্থানে যাওয়ার সুযোগ পাবেন। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। বৃহস্পতিবার ও শুক্রবার নিজের কাজে ব্যস্ত থাকবেন। এর ফলে অবসাদ ও ক্লান্তি থাকবে। কর্মক্ষেত্রে আধিকারিকরা চাকরিজীবীদের অত্যধিক সমস্যায় ফেলতে পারেন। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

মকর- এ সপ্তাহে দীর্ঘদিনের অবসাদ থেকে মুক্তি পাবেন। অনর্থক চিন্তাভাবনা ত্যাগ করুন। যাত্রার সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার ও বুধবার কম কাজ করতে হতে পারে। তবে অন্যদিকে আধিকারিকরা অধিক কাজ করতে দিতে পারেন। এমনকী আধিকারিকদের সঙ্গে বিবাদও হতে পারে। প্রেম জীবন ভালো কাটবে। 

কুম্ভ- এ সপ্তাহে রাশিতে চন্দ্রের দৃষ্টি থাকবে। আনন্দে সময় কাটবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। অনাবশ্যক বিবাদে জড়াবেন না। ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভ হবে। পায়ে ব্যথা হতে পারে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন না। প্রেম ও দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে।

মীন- রাশিতে চন্দ্র ষষ্ঠ স্থানে অবস্থান করছে। এ সপ্তাহে আর্থিক লাভ হবে ও আটকে থাকা কাজ এগোবে। কর্মস্থলে দীর্ঘদিন ধরে চলতে থাকা বিবাদের সমাধান হবে। বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। সাবধানে গাড়ি চালান। মঙ্গলবার ও বুধবার আপনার জন্য ভালো দিন। চাকরি পরিবর্তনের ইচ্ছা থাকলে এ সপ্তাহে সুযোগ রয়েছে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মন বসবে। প্রেম জীবনে সঙ্গীর প্রতারণার শিকার হতে পারেন। বিবাহিতরা জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

বন্ধ করুন