HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Damodar River: দামোদরে স্নান করতে নেমে সব শেষ, তলিয়ে গেল ৩ ছাত্র

Damodar River: দামোদরে স্নান করতে নেমে সব শেষ, তলিয়ে গেল ৩ ছাত্র

দামোদর নদীতে স্নান করতে নেমেছিলেন তিনজন। কিন্তু আর পাড়ে ওঠা হল না।

জলে ডুবে মৃত্যু শিশুর। প্রতীকী ছবি।

কোপাইয়ের পরে এবার দামোদর নদী। দামোদরে স্নান করতে নেমে পৃথক দুর্ঘটনায় তলিয়ে গেল তিনজন। তিনজনই ছাত্র। তাদের নাম আতিকুল খান, পীযুষ প্রসাদ ও রাহুল পণ্ডিত। সকলেরই বাড়ি ১২ থেকে ২০ বছর বয়সের মধ্যে। তরতাজা পড়ুয়ারা হারিয়ে গেল নদীতে। তাদের আর কোনও খোঁজ মিলছে না।

তাদের খোঁজে তল্লাশি চলছে পুরোদমে। তিনজনের মধ্যে দুজন আসানসোলের ডিএভি স্কুলের পড়ুয়া ও অপরজন হীরাপুর থানার আলমপুর এলাকার বাসিন্দা।

এদিকে কিছুদিন আগেই বীরভূমের কোপাই নদীতে জলে ডুবে মৃত্য়ু হয়েছিল দুই যমজ ভাইয়ের। স্কুলে না গিয়ে তারা স্নান করতে নেমেছিল। তাদের নিথর দেহ উদ্ধার করা হয়েছিল। এবার সেই একই ঘটনা দামোদরে।

স্থানীয় সূত্রে খবর, হীরাপুর থানার নেহেরু পার্কের পেছনে দামোদর নদীর ঘাটে স্নান করতে নেমেছিল ৬জন। সকলেই পরস্পরের পরিচিত। সেই বন্ধুরা গরমের মধ্যে স্নান করছিল। আচমকা একে একে তিনজন তলিয়ে যেতে শুরু করে। এরপর তাদের আর খোঁজ মেলেনি।

একটি ঘটনায় আতিকুল বলে সপ্তম শ্রেণির ওই ছাত্র স্নান করতে নেমেছিল। কিন্তু সে আর উঠতে পারেনি। তার দুই ভাইও স্নান করতে নেমেছিল। কিন্তু তারা দাদাকে বাঁচানোর চেষ্টা করেছিল। কিন্তু দুজন উঠে আসতে পারলেও আতিকুল আর উঠে আসতে পারেনি। তার খোঁজে তল্লাশি চলছে। পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। কীভাবে এই ঘটনা হয়ে গেল তা বুঝতে পারছেন না আতিকুলের ভাইরা।

এদিকে ভূতনাথ মন্দিরের কাছে দামোদরের ঘাট থেকে উদ্ধার হয়েছে স্কুল ব্যাগ। তিনজন ওই ব্যাগ ঘাটে রেখেই স্নান করতে নেমেছিল। তিনজনে মিলে বেশ মজায় স্নান করছিল। কিন্তু নদীতেই লুকিয়ে ছিল মৃত্যু ফাঁদ। দামোদর নদীতে স্বাভাবিকভাবে গরমকালে জল কিছুটা কম থাকে। তবে নদী কতটা গভীর তা তারা আঁচ করতে পারেনি। ক্রমেই তলিয়ে যেতে থাকে তারা। কিছু বুঝে ওঠার আগে সব শেষ। একজন উঠে আসতে পারলেও বাকি একজন উঠে আসতে পারেনি। আসলে তারা নদী পেরনর চেষ্টা করছিল। তাতেই বিপত্তি।

 

বাংলার মুখ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.