HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল ৩ যুবকের

কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল ৩ যুবকের

৩ যুবকের নাম হল সুজিত হালদার, অমিত মাঝি এবং তন্ময় কীর্তনীয়া। তারা তিনজনেই গোপালনগর থানার পাঁচপোতা গ্রামের বাসিন্দা ছিলেন। বনগাঁ থানার পুলিশ আধিকারিক অপরাজিতা বন্দোপাধ্যায়ের গাড়ি এদিন নাটাবেড়িয়া থেকে বনগাঁর দিকে যাচ্ছিল। সেই সময় একটি বাইক মুখোমুখি পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা মারে।

দুর্ঘটনায় মৃত্যু ৩ যুবকের। প্রতীক ছবি

আলোর রোশনাইয়ে যখন মেতে উঠেছিল গোটা রাজ্য ঠিক সেই সময় মর্মান্তিক ঘটনা ঘটে গেল উত্তর ২৪ পরগণায়। পুলিশের গাড়ির ধাক্কায় নিভে গেল ৩ যুবকের জীবন দীপ। ঘটনাটি ঘটেছে জেলার গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রামপঞ্চায়েতের চারাতলা এলাকায়। রবিবার রাতের এই ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমেছে। একই সঙ্গে তারা এই ঘটনার জন্য পুলিশের বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ তুলেছেন। তাদের আরও অভিযোগ, মৃতদের মধ্যে এক যুবকের দেহ দীর্ঘ দীর্ঘক্ষণ রাস্তায় পড়েছিল। উল্লেখ্য, এদিন সকালেই জলপাইগুড়িতে পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। একই দিনে রাজ্যের দুই প্রান্তে প্রায় একই ধরনের ঘটনা ঘটল।

আরও পড়ুন: পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর, দীপাবলির দিনেই নিভে গেল মেয়ের জীবনের আলো

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩ যুবকের নাম হল সুজিত হালদার, অমিত মাঝি এবং তন্ময় কীর্তনীয়া। তারা তিনজনেই গোপালনগর থানার পাঁচপোতা গ্রামের বাসিন্দা ছিলেন। বনগাঁ থানার পুলিশ আধিকারিক অপরাজিতা বন্দোপাধ্যায়ের গাড়ি এদিন নাটাবেড়িয়া থেকে বনগাঁর দিকে যাচ্ছিল। সেই সময় একটি বাইক মুখোমুখি পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা মারে। সজোরে ধাক্কার জেরে বাইক থেকে অনেকটা দূরে ছিটকে পড়ে যান ৩ যুবক। এছাড়াও দুই পুলিশ কর্মী এবং গাড়ির চালক আহত হন। এদিকে, ৩ যুবকের মধ্যে দুজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আরও এক যুবকের মৃত্যু হয় হাসপাতালে। পুলিশ আধিকারিক অপরাজিতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বাইকটি আচমকা পুলিশের গাড়ির সামনে চলে এসেছিল। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। সকলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল বলে তিনি জানিয়েছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩ যুবক বাইকে করে কালীপুজোর জন্য কিছু জিনিস কিনতে বেরিয়েছিলেন। সেই সময় পুলিশের গাড়ির সঙ্গে তাদের ধাক্কা লাগে। পরিবারের অভিযোগ, পুলিশ বেপরোভাবে গাড়ি চালাচ্ছিল। তার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে।

অন্যদিকে, এদিন সকালে জলপাইগুড়িতেও একই ধরনের দুর্ঘটনা ঘটে। সেক্ষেত্রে পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক ব্যক্তির। জানা যায়, রবিবার সকাল ১১ টার দিকে মেয়েকে টিউশনে দিয়ে এসে ফিরছিলেন শ্যামল রায় নামে ওই ব্যক্তি। সেই সময় কোতোয়ালি থানার অন্তর্গত ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে জাতীয় সড়কে পুলিশের একটি গাড়ি ওই ব্যক্তিকে ধাক্কা মেরে দেয়। জাতীয় সড়ক দিয়ে যাওয়া একটি বড় ট্রাককে সাদা রঙের পুলিস লেখা গাড়িটি ধাওয়া করছিল। সেই সময় আচমকা সেই পুলিসের গাড়িটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা শ্যামল রায়কে ধাক্কা মারে। যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এরপর স্থানীয়রা পুলিশের গাড়িটিকে আটকানোর চেষ্টা করলেও সেটি পালিয়ে যায়। এরপরেই  স্থানীয়রা জাতীয় সড়ক অবরোধ করেন।

বাংলার মুখ খবর

Latest News

ফল ঘোষণার আগেই ভোটের রাতে তৃণমূলের বিজয় মিছিল! উত্তরের ৩ কেন্দ্রে উচ্ছ্বাস নির্বাচনী বন্ড ফেরানো হবে, HT-কে বললেন নির্মলা, স্বীকার করলেন যে আগেরটায় গলদ ছিল রজনীকান্ত থেকে কমল হাসান, প্রথম দফার নির্বাচনে ভোট দিলেন আর কোন সেলেব দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.