বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hingalganj: সিত্রাংয়ের দাপটে থামল গাড়ি, হিঙ্গলগঞ্জে অন্তঃসত্ত্বা যুবতী জন্ম দিলেন সন্তানের

Hingalganj: সিত্রাংয়ের দাপটে থামল গাড়ি, হিঙ্গলগঞ্জে অন্তঃসত্ত্বা যুবতী জন্ম দিলেন সন্তানের

সন্তান জন্ম

প্রাকৃতিক দুর্যোগের মধ্যে গাড়ির ভিতরে সন্তানের জন্ম হয়েছে শোনা মাত্রই তড়িঘড়ি ছুটে আসেন স্থানীয় চিকিৎসক সুব্রত মিস্ত্রি। তাঁর সঙ্গে এসেছিলেন স্থানীয় দুলদুলি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি বিধান মণ্ডলও। আপাতত চিকিৎসা পেয়ে মা ও শিশু দু’জনেই সুস্থ আছে বলে পরিবার সূত্রে মিলেছে খবর। পরিবারে খুশির হাওয়া।

দ্রুতগতিতে এগিয়ে আসছে ঘূর্ণিঝড় ‘সিত্রাং’। উপকূলবর্তী এলাকায় চলছে মাইকিং। সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে মানুষজনকে। এই ঘূর্ণিঝড়ের জেরে ব্যাপক প্রভাব পড়েছে দক্ষিণবঙ্গে। সকাল থেকেই মেঘলা আকাশের সঙ্গে শুরু হয়েছে বৃষ্টি। এই বৃষ্টিতে ভিজছে কলকাতা, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর–সহ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকা। আর এই পরিস্থিতিতে হাসপাতালে যাওয়ার পথে ঝড়ের দাপটে আটকে পড়লেন প্রত্যন্ত সুন্দরবনের সন্তানসম্ভবা যুবতী। অবশেষে হাসপাতাল পৌঁছতে না পেরে গাড়িতেই এক সন্তানের জন্ম দিলেন তিনি। হিঙ্গলগঞ্জে এটাই সিত্রাং জয়ের ঘটনা।

ঠিক কী ঘটেছে হিঙ্গলগঞ্জে?‌ স্থানীয় সূত্রে খবর, হিঙ্গলগঞ্জ থানা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মণ্ডল। তাঁর স্ত্রী সরলা মণ্ডল সন্তানসম্ভবা ছিলেন। আজ, সোমবার সকালে তাঁর হঠাৎই প্রসবযন্ত্রণা দেখা দেয়। তড়িঘড়ি গাড়ি ভাড়া করে তাঁকে নিয়ে স্যাণ্ডেলবিল ৯ নম্বর হাসপাতালে রওনা দেন বিশ্বজিৎবাবু। কিন্তু পথে প্রবল দুর্যোগে হাসপাতালে পৌঁছনো সম্ভব হল না। অনেক চেষ্টা করেও লাভ হয়নি।

তারপর সেখানে ঠিক কী ঘটল?‌ বহু চেষ্টা করে গাড়ি স্বরূপকাঠি বাজার পর্যন্ত পৌঁছলেও তারপর থামিয়ে দিতে হয়। অবশেষে ওখানেই গাড়ির ভিতরে এক পুত্র সন্তানের জন্ম দেন সরলা মণ্ডল। কালীপুজোর দিন প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে বাংলার বুকে এল এই সন্তান। আর এই ঘটনার সাক্ষী থাকল গোটা এলাকাবাসী। যেহেতু সুন্দরবনের প্রান্তিক এলাকায় মণ্ডল পরিবারের বসবাস, তাই ওই যুবতী নিজের শিশুর নাম দিলেন অরণ্য।

আর কী জানা যাচ্ছে?‌ প্রাকৃতিক দুর্যোগের মধ্যে গাড়ির ভিতরে সন্তানের জন্ম হয়েছে শোনা মাত্রই তড়িঘড়ি ছুটে আসেন স্থানীয় চিকিৎসক সুব্রত মিস্ত্রি। তাঁর সঙ্গে এসেছিলেন স্থানীয় দুলদুলি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি বিধান মণ্ডলও। আপাতত চিকিৎসা পেয়ে মা ও শিশু দু’জনেই সুস্থ আছে বলে পরিবার সূত্রে মিলেছে খবর। এখন পরিবারে খুশির হাওয়া।

বাংলার মুখ খবর

Latest News

Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.