বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিঘায় পর্যটক যুবকের রহস্যমৃত্যু, মদ্যপানের পর হোটেলের ছাদ থেকে পড়ে মৃত্যু!‌
দিঘার সেই হোটেল।

দিঘায় পর্যটক যুবকের রহস্যমৃত্যু, মদ্যপানের পর হোটেলের ছাদ থেকে পড়ে মৃত্যু!‌

  • উত্তর ২৪ পরগনার নিউ ব্যারাকপুর থেকে শুক্রবার ১২ জন বন্ধুর দল নিউ দিঘায় বেড়াতে আসে। তার মধ্যে যুবক আলি আরিফ ছিলেন। আজ, শনিবার সকালে হোটেলের তিনতলার ছাদ থেকে পড়ে যান তিনি। এই ঘটনা খতিয়ে দেখছে দিঘা থানার পুলিশ। পড়ে গিয়ে মৃত্যু হয়েছে নাকি ঠেলে ফেলে দেওয়া হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউ দিঘার হোটেলের ছাদ থেকে পড়ে পর্যটকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় সকাল থেকেই আলোড়ন পড়ে গিয়েছে। হোটেলের তিনতলার ছাদ থেকে পড়ে যান ওই যুবক বলে অভিযোগ। কীভাবে এমন ঘটনা ঘটল?‌ তদন্ত শুরু করেছে পুলিশ। নিউ বারাকপুরের বাসিন্দা ওই যুবক। বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছিলেন ওই যুবক বলে খবর।

ঠিক কী ঘটেছে নিউ দিঘায়? স্থানীয় সূত্রে খবর,‌ উত্তর ২৪ পরগনার নিউ ব্যারাকপুর থেকে শুক্রবার ১২ জন বন্ধুর দল নিউ দিঘায় বেড়াতে আসে। তার মধ্যে যুবক আলি আরিফ ছিলেন। আজ, শনিবার সকালে হোটেলের তিনতলার ছাদ থেকে পড়ে যান তিনি। এই ঘটনা খতিয়ে দেখছে দিঘা থানার পুলিশ। পড়ে গিয়ে মৃত্যু হয়েছে নাকি ঠেলে ফেলে দেওয়া হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

হোটেল কর্তৃপক্ষের বয়ান কী?‌ হোটেল সূত্রে খবর, শনিবার সকালে হোটেল কর্তৃপক্ষ দেখতে পান, দেহ পড়ে রয়েছে বাইরে। তখনই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। কীভাবে ওই যুবক ছাদে উঠলেন? কীভাবে ছাদ থেকে তিনি পড়ে গেলেন? ঘটনার তদন্তে নেমেছে দিঘা পুলিশ।

প্রাথমিক তদন্তে কী উঠে এসেছে?‌ পুলিশ সূত্রে খবর, ১২ জন বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃত যুবকের বন্ধুরা জেরায় জানিয়েছে, শুক্রবার রাতে মদ্যপান করে হোটেলের ব্যালকনিতে শুয়ে ছিলেন আরিফ। আজ ভোরে সেখান থেকেই পড়ে যান তিনি। বন্ধুরা আর কিছু বলেননি।এখানেই সন্দেহ হওয়ায় হোটেলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে। মৃত যুবকের পরিবার থানায় অভিযোগ দায়ের করেছেন।

বন্ধ করুন