বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাতদিন পিরাকাটা বাজার বন্ধ রাখতে হবে, জঙ্গলমহলে পড়ল মাওবাদী পোস্টার

সাতদিন পিরাকাটা বাজার বন্ধ রাখতে হবে, জঙ্গলমহলে পড়ল মাওবাদী পোস্টার

শালবনির পিড়াকাটা বাজারে মাওবাদী পোস্টার দেখা যায়।

এখন গোটা জঙ্গলমহলে হাই অ্যালার্ট জারি হয়েছে। কারণ গোয়েন্দারা জানিয়েছেন, মাওবাদীরা আগামী ১৫ দিনের মধ্যে বড় নাশকতার পরিকল্পনা করছে। তারপর থেকেই কখনও ঝাড়গ্রাম, কখনও বোলপুর, কখনও পিরাকাটায় মাওবাদী পোস্টার উদ্ধার হচ্ছে৷ 

এবার সাতদিন বাজার বন্ধের হুমকি দিল মাওবাদীরা। এমনকী জঙ্গলমহলে এই হুমকি দিয়ে মাওবাদী পোস্টার পড়ল। আজ, বুধবার সকালে পশ্চিম মেদিনীপুরের শালবনির পিড়াকাটা বাজারে মাওবাদী পোস্টার দেখা যায়। পোস্টারে পিরাকাটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস প্রধান ও উপ–প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলা হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে সাতদিন পিরাকাটা বাজার বন্ধ রাখার হুমকি দেওয়া হয়। আর তা প্রকাশ্যে আসতে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

ঠিক কী ঘটেছে জঙ্গলমহলে?‌ স্থানীয় সূত্রে খবর, একদিকে পোস্টারে কিষাণজির মৃত্যুর বদলার দাবি জানানো হয়েছে। অন্যদিকে হুমকি দেওয়া হয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতাদের। লাল কালিতে লেখা এই পোস্টারকে ঘিরে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে। মঙ্গলবার বাঁকুড়ার সারেঙ্গা ও রাইপুরের একাধিক জায়গায় মাওবাদীদের পোস্টার দেখা যায়।

এখন গোটা জঙ্গলমহলে হাই অ্যালার্ট জারি হয়েছে। কারণ গোয়েন্দারা জানিয়েছেন, মাওবাদীরা আগামী ১৫ দিনের মধ্যে বড় নাশকতার পরিকল্পনা করছে। তারপর থেকেই কখনও ঝাড়গ্রাম, কখনও বোলপুর, কখনও পিরাকাটায় মাওবাদী পোস্টার উদ্ধার হচ্ছে৷ কিছুদিন আগে জঙ্গলমহলে বনধ ডেকেছিল মাওবাদীরা। তাতে ভাল সাড়া পড়েছিল। তাহলে কী এবার সাতদিন বাজার বন্ধ থাকবে?‌ উঠছে প্রশ্ন।

ঠিক কী লেখা হয়েছে পোস্টারে?‌ এদিন মাওবাদীরা যে পোস্টার দিয়েছে তাতে লেখা, আগামী সাতদিন পিরাকাটা বাজার বন্ধ রাখতে হবে। কিষেনজির মৃত্যুর বদলা আমরা নেবই। আর তৃমমূল কংগ্রেস নেতাদের বিষয়টিও দেখা হবে। সাতসকালে রীতিমতো হুমকি পোস্টার উদ্ধার হয়েছে পিরাকাটা বাজারে। বিষয়টি নিয়ে এখন সরগরম এলাকা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.