বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > West Medinipur: নাকাচেকিংয়ে গাড়ি আটকাতে গিয়ে বিপত্তি! মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের
মৃতদেহের প্রতীকী ছবি।

West Medinipur: নাকাচেকিংয়ে গাড়ি আটকাতে গিয়ে বিপত্তি! মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের

  • স্থানীয়দের বক্তব্য, অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনায় গাড়ি চালককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তার খোঁজ চালানো হচ্ছে বলে চন্দ্রকোণা থানার পুলিশের তরফে জানানো হয়েছে। অন্যদিকে, সিভিক ভলান্টিয়ারের মৃত্যুর ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নাকা চেকিংয়ে গাড়ি আটকাতে যাওয়ায় কাল হল। দু'টি গাড়ির মাঝখানে পড়ে মৃত্যু হল সিভিক ভলেন্টিয়ারের। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার। মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম রাজকুমার মন্ডল (৩২)। গতকাল রাতে আশঙ্কাজনক অবস্থায় তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত প্রশ্ন করেন।

আরও পড়ুন: ডাম্পারের পিছনে পর পর ধাক্কা মারল চারটি গাড়ি, মৃত ১, চাঞ্চল‍্য বর্ধমানে

জানা গিয়েছে, ওই সিভিক ভলেন্টিয়ার চন্দ্রকোণার মলেশ্বরপুরের বাসিন্দা। তিনি চন্দ্রকোণা থানায় সিভিক ভলেন্টিয়ার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল রাতে দিনে ঘাটাল-মাংরুল রাজ্য সড়কের বিলপুকুর এলাকায় কর্তব্যরত ছিলেন। সেখানে রাতে নাকাচেকিংয়ের সময় গাড়ি আটকানোর চেষ্টা করেন। তিনটি পণ্যবাহী গাড়িকে আটকানোর সময় চালকরা পালানোর চেষ্টা করে। সেই কারণে দ্রুত গতিতে গাড়ি পাশ কাটিয়ে চলে যায় চালকরা। সেই সময় দুটি গাড়ির মাঝখানে পড়ে যায় রাজকুমার। তারজেরে পিষে যান ওই সিভিক ভলান্টিয়ার।

আশঙ্কাজনক অবস্থায় ওই সিভিক ভলেন্টিয়ারকে অন্যান্য সিভিক ভলেন্টিয়ার এবং পুলিশ কর্মীরা হাসপাতালে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয়দের বক্তব্য, অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনায় গাড়ি চালককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তার খোঁজ চালানো হচ্ছে বলে চন্দ্রকোণা থানার পুলিশের তরফে জানানো হয়েছে। অন্যদিকে, সিভিক ভলান্টিয়ারের মৃত্যুর ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বন্ধ করুন