বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফাঁকা মাঠে উদ্ধার অজ্ঞাতপরিচয় যুবতীর মুণ্ডহীন দেহ, আতঙ্কে জয়নগরের বাসিন্দারা
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফাঁকা মাঠে উদ্ধার অজ্ঞাতপরিচয় যুবতীর মুণ্ডহীন দেহ, আতঙ্কে জয়নগরের বাসিন্দারা

  • যুবতীর দেহের পাশে থাকা তাজা রক্ত দেখে পুলিশের অনুমান, বৃহস্পতিবার রাতেই ওই যুবতীকে খুন করা হয়েছে।

সাতসকালে ফাঁকা মাঠে পড়ে রয়েছে এক যুবতীর মুণ্ডহীন দেহ। দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের অভয়নগরের বাসিন্দারা। জয়নগর থানার পুলিশকে খবর দেন তাঁরা। পুলিশ এসে দেহ উদ্ধার করে। আশপাশের জলাজমি ও খেতে শুরু হয় পৃথক হওয়া ওই মুণ্ডর তল্লাশি। যেখানে ওই যুবতীর দেহ পড়ে ছিল তার থেকে কিছুটা দূরে তার বিচ্ছিন্ন মুণ্ড উদ্ধার হয়। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে জয়নগর থানার ধোসা ও রাজাপুর করাবেগ সীমানা এলাকার।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তারা জানিয়েছে, আপাতত ওই যুবতীর কোনও পরিচয় পাওয়া যায়নি। তাঁর ছবি জেলার বিভিন্ন থানায় পাঠানো হয়েছে। স্থানীয় বাসিন্দাদের মারফতই এদিন খবর পায় পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে তেমন কোনও তথ্য পায়নি পুলিশ। তবে স্থানীয়রা জানিয়েছেন, ওই যুবতী ওই এলাকার নয়।

যুবতীর দেহের পাশে থাকা তাজা রক্ত দেখে পুলিশের অনুমান, বৃহস্পতিবার রাতেই ওই যুবতীকে খুন করা হয়েছে। যদিও অন্যত্র খুন করে ওই এলাকায় দেহ ফেলে দেওয়া হয়েছে বলে কোনও মত প্রকাশ করেনি পুলিশ। কে বা কারা কী কারণে এই নৃশংস ঘটনা ঘটিয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। দেহের ময়নাতদন্তে রিপোর্ট হাতে এলে এবং ওই যুবতীর পরিচয় জানা গেলে তদন্ত অনেকটাই এগিয়ে যাবে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

বন্ধ করুন