বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ড্রাম ভর্তি বোমা মিলল বগটুই গ্রামে, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড, আতঙ্কে গ্রামবাসী

ড্রাম ভর্তি বোমা মিলল বগটুই গ্রামে, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড, আতঙ্কে গ্রামবাসী

ফাঁকা মাঠে নিষ্ক্রিয় করা হয় ওই বোমাগুলিকে।

ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। গ্রামের পাশেই একটি ফাঁকা মাঠে নিষ্ক্রিয় করা হয় ওই বোমাগুলিকে।

রামপুরহাট গণহত্যার রেশ এখনও কাটেনি। সিবিআই তদন্ত করছে। তার মধ্যেই বগটুই গ্রাম থেকে উদ্ধার হল ড্রাম ভর্তি তাজা বোমা। বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসে উপপ্রধান ভাদু শেখ খুনে এক অভিযুক্তের বাড়ির কাছেই মিলেছে ড্রাম ভর্তি তাজা বোমা। ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। গ্রামের পাশেই একটি ফাঁকা মাঠে নিষ্ক্রিয় করা হয় ওই বোমাগুলিকে।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে পলাশ শেখের বাড়ি লাগোয়া উঠোনে পৌঁছয়। সেখানেই হদিশ মেলে একটি নীল ড্রামের। তার মধ্যেই বোমাগুলি রাখা ছিল। এই খবর পুলিশের থেকে পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। পৌঁছয় দমকল বাহিনীও। পলাশের বাড়ির কাছে মাটির নীচে পোঁতা ড্রাম ভর্তি বোমা উদ্ধার করা হয়েছে। তারপর নিষ্ক্রিয় করে দেওয়া হয়। ভাদু শেখ খুন হওয়ার পর থেকে এলাকা ছাড়া পলাশ। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

এদিকে ঠিক ১৩ দিন আগে এখানে অগ্নিদগ্ধ হয়ে মারা গিয়েছে একাধিক প্রাণ। গোটা রাজ্যের নজর যখন এই ঘটনার তদন্তের দিকে তখন ড্রাম ভর্তি বোমা উদ্ধার নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। এই ঘটনায় আতঙ্কে কাটাচ্ছেন বগটুইয়ের বাসিন্দারা। এখান থেকে দুই ড্রাম ভর্তি বোমা উদ্ধার হয়েছে। কোথা থেকে এই বোমা আনা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে ওই বোমা উদ্ধারের পর তা নিষ্ক্রিয় করা হয় চন্দনকুণ্ঠা গ্রামের মাঠে। তা নিয়ে সকাল থেকে ছিল টানটান উত্তেজনা। এই গ্রামের আর কোথাও বোমা লুকিয়ে রাখা আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, রবিবার সব বোমা নিষ্ক্রিয় করা হয়েছে। এই ঘটনার পর আবার নতুন করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.