বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum Shootout: বীরভূমে রাতের অন্ধকারে চলল গুলি, মৃত্যু খাদান কর্মীর, আশঙ্কাজনক স্কুলশিক্ষক

Birbhum Shootout: বীরভূমে রাতের অন্ধকারে চলল গুলি, মৃত্যু খাদান কর্মীর, আশঙ্কাজনক স্কুলশিক্ষক

শুটআউটের ঘটনা ঘটল বীরভূমে।

প্রকাশ্যে শ্যুটআউটের ঘটনা এখন ঘটে চলেছে রাজ্যে। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। তাই এমন নানা ঘটনা ঘটে চলেছে। কয়েকদিন আগেই প্রকাশ্যে শ্যুটআউটের ঘটনা ঘটে দক্ষিণ ২৪ পরগনায়। একমাস আগেই দুই দুষ্কৃতীর মধ্যে সংঘর্ষে গুলি চলে খোদ কলকাতায়। এছাড়া ভাটপাড়া, জগদ্দল, শিলিগুড়ি–সহ নানা জায়গায় শুটআউটের ঘটনা ঘটেছে।

রাতের অন্ধকারে শুটআউটের ঘটনা ঘটল বীরভূমে। মহম্মদবাজার ব্লকের অন্তর্গত হাবরা পাহাড়ি গ্রামে চলল গুলি। আর এই শুটআউটের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন ধানু শেখ। খাদানের শ্রমিককে গুলি করে খুনের ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। আহত হয়েছেন ধানা হাঁসদা। তাঁকে গুরুতর জখম অবস্থায় সিউড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কী নিয়ে ঝামেলা?‌ সেটা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে দুষ্কৃতীদের খোঁজে পুলিশের তল্লাশি শুরু হয়েছে। এই দু’‌জনকে লক্ষ্য করে চলেছে গুলি। ঘটনায় মৃত্যু হয়েছে পাথর খাদান কর্মী ধানু শেখের (৪৫)। ইতিমধ্যেই একজনকে আটক করেছে মহম্মদবাজার থানার পুলিশ।

ঠিক কী ঘটেছে বীরভূমে?‌ স্থানীয় সূত্রে খবর, রাতের অন্ধকারে খুব কাছ থেকেই দু’‌জনকে গুলি করা হয়েছে। এই ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ধানু শেখ গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন। আর ধানা হাঁসদা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তবে ঠিক কী কারণে এই শ্যুটআউটের ঘটনা সেটা কিছু জানায়নি পুলিশ। মূল অভিযুক্তের খোঁজে তদন্ত চালাচ্ছে মহম্মদবাজার থানার পুলিশ। কোনও ব্যবসায়িক শত্রুতা নাকি ব্যক্তিগত বিবাদের জেরে ওই দুই ব্যক্তি গুলি করা হল তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে এই দুষ্কৃতী দু’জনেরই পূর্বপরিচিত বলে মনে করা হচ্ছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ঘটনাটি ঘটে বীরভূমের মহম্মদবাজারের হাবরা পাহাড়ি এলাকায়। মুর্শিদাবাদের বাসিন্দা ধানু শেখ হাবড়াপাহাড়ির একটি খাদানে কাজ করতেন। সেই রাতে ধানু এবং স্থানীয় স্কুলশিক্ষক ধানা হাঁসদা হাবড়াপাহাড়ির ক্লাবের পাশে বসেছিল। তখন এক দুষ্কৃতী সাইকেলে করে এসে গুলি করে চম্পট দেয়। গুলি ধানুর বুকে লাগে এবং ঘটনাস্থলেই মারা যান। আর ধানা হাঁসদার পিঠে গুলি লাগে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি হলে বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, প্রকাশ্যে শ্যুটআউটের ঘটনা এখন ঘটে চলেছে রাজ্যে। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। তাই এমন নানা ঘটনা ঘটে চলেছে। কয়েকদিন আগেই প্রকাশ্যে শ্যুটআউটের ঘটনা ঘটে দক্ষিণ ২৪ পরগনায়। একমাস আগেই দুই দুষ্কৃতীর মধ্যে সংঘর্ষে গুলি চলে খোদ কলকাতায়। এছাড়া ভাটপাড়া, জগদ্দল, শিলিগুড়ি–সহ নানা জায়গায় শুটআউটের ঘটনা ঘটেছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

১৬ বছর পরে নিউজিল্যান্ডের মাঠে এমনটা ঘটল! ইতিহাস গড়লেন স্পিনার গ্লেন ফিলিপস শাহজাহান গ্রেফতার হয়ে সিআইডি জেরার মুখে, বসিরহাট থানার আইসি বদল আজ শনিবার, এই ১০টি নিয়ম অবশ্যই মেনে চলুন, তাহলে শনিদেব আপনার উপর রাগ করবেন না চুপিসারে ব্যাগ এনে রেখে দিয়েছিল ক্যাফেতে, প্রকাশ্যে বেঙ্গালুরু বিস্ফোরণের 'মুখ' কর কমল ডিজেলে, কতটা নামল? তবে ফের বাড়ল অপরিশোধিত পেট্রোলের ‘উইন্ডফল ট্যাক্স’ জামশেদপুর ম্যাচের জয়টা আগে উপভোগ করতে চাই- ডার্বি নিয়ে নাকি এখনই ভাবছেন না হাবাস ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডকে পিছনে ফেলে টেস্টে ইতিহাস গড়ল আয়ারল্যান্ড মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.