বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসন্ন পঞ্চায়েত নির্বাচন গণতন্ত্র রক্ষার লড়াই: শুভেন্দু অধিকারী

আসন্ন পঞ্চায়েত নির্বাচন গণতন্ত্র রক্ষার লড়াই: শুভেন্দু অধিকারী

শুভেন্দু অধিকারী।

শুভেন্দুবাবু বলেন, আপনারা বুথ তৈরি করুন। আমাদের মন্ত্রী, সাংসদ, বিধায়করা বিডিও অফিসের ভিতরে দাঁড়িয়ে থেকে মনোনয়ন করাবেন। তাদের সঙ্গে কেন্দ্রীয় নিরাপত্তা থাকে।

রাজ্যে আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে ‘গণতন্ত্র রক্ষার লড়াই’ আখ্যা দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার বিকেলে বাঁকুড়ার বড়জোড়া হাই স্কুল ময়দানে এক দলীয় জনসভায় এই মন্তব্য করেন তিনি। পালটা তৃণমূলের প্রতিক্রিয়া, বিভিন্ন জেলায় পর্যবেক্ষক থাকার সময় তো পুরোটা লুটেপুটে খেয়েছে শুভেন্দুই।

এদিন শুভেন্দুবাবু বলেন, আপনারা বুথ তৈরি করুন। আমাদের মন্ত্রী, সাংসদ, বিধায়করা বিডিও অফিসের ভিতরে দাঁড়িয়ে থেকে মনোনয়ন করাবেন। তাদের সঙ্গে কেন্দ্রীয় নিরাপত্তা থাকে। তার পর তাঁরা আপনাদের নিরাপদে বাড়িতে পৌঁছে দেবেন। আর যদি বাইকবাহিনী বুথ লুঠ করতে আসে ধরবেন বাক্স, ফেলবেন জলে। তোমারও নেই, আমারও নেই। এবারের পঞ্চায়েত গণতন্ত্র রক্ষার লড়াই।

এদিন জেলায় জেলায় দিদির দূত কর্মসূচিতে গিয়ে তৃণমূল নেতা - মন্ত্রীদের ঘিরে বিক্ষোভ নিয়ে শুভেন্দু বলেন, চোরেদের সামনে পেলে মানুষ এটাই করবে। পুরো পার্টিটা একটা কোম্পানি এবং চোর। জাকির হোসেনের বাড়ি ও কারখানা থেকে টাকা উদ্ধারের ঘটনায় তিনি বলেন, চালের বস্তায় উনি ব্যবসার টাকা রেখেছিলেন? তৃণমূলের যে নেতার বাড়ি দেখিয়ে দেব সেখানেই টাকা পাবে। একজন পঞ্চায়েত প্রধানের বাড়িতে হানা দিলেও ২ – ৩ কোটি টাকা পাওয়া যাবে।

বন্ধ করুন