বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Udayan Guha: ‘‌হাতে চুড়ি পরে বসে নেই’‌, শীতলকুচির ঘটনায় প্রতিবাদে হুঁশিয়ারি উদয়ন গুহের

Udayan Guha: ‘‌হাতে চুড়ি পরে বসে নেই’‌, শীতলকুচির ঘটনায় প্রতিবাদে হুঁশিয়ারি উদয়ন গুহের

উদয়ন গুহ (ফেসবুক)

মঙ্গলবার শীতলকুচিতে তৃণমূল কংগ্রেসের সভা থেকে বিজেপির উদ্দেশে কড়া হুঁশিয়ারি দিতে থাকেন উদয়ন গুহ। গত রবিবার শীতলকুচিতে বিজেপির মিছিলে হামলা হয়েছিল। বিজেপির দাবি ছিল এই হামলা নাকি তৃণমূল কংগ্রেস করেছে। তখন পাল্টা বিজেপির বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ তোলা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থে হয়।

রবিবার কোচবিহারের শীতলকুচিতে বিজেপির মিছিল হয়েছিল। আর সেখানে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল। ‘‌চোর ধরো জেল ভরো‘‌ স্লোগান তুলেছিলেন বিজেপির নেতা–কর্মীরা। আর সেই মিছিলে হামলার অভিযোগ উঠেছিল। বিজেপির অভিযোগের তির ছিল তৃণমূল কংগ্রেসের দিকে। পাল্টা বিজেপির বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ তোলে তৃণমূল কংগ্রেসও। এবার বিজেপির উদ্দেশে কড়া হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী তথা দিনহাটার তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহ।

ঠিক কী বলেছেন উদয়ন গুহ?‌ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর এই মন্তব্য নিয়ে এখন জোর আলোড়ন পড়ে গিয়েছে। শীতলকুচির ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, ‘‌আমাদের ছেলেদের মারলে আমি চুপ করে বসে থাকব না। হাতে চুড়ি পরে বসে নেই। ওরা একটা মারলে, আমরা দুটো মারব। একথা যেন মনে রাখে।’‌ অর্থাৎ সরাসরি সংঘর্ষের কথা মন্ত্রীর মুখ থেকে শোনা যাওয়ায় চাপে পড়েছে বিজেপি।

আর কী জানা যাচ্ছে?‌ মঙ্গলবার শীতলকুচিতে তৃণমূল কংগ্রেসের সভা থেকে বিজেপির উদ্দেশে কড়া হুঁশিয়ারি দিতে থাকেন উদয়ন গুহ। গত রবিবার শীতলকুচিতে বিজেপির মিছিলে হামলা হয়েছিল। বিজেপির দাবি ছিল এই হামলা নাকি তৃণমূল কংগ্রেস করেছে। তখন পাল্টা বিজেপির বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ তোলা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এই ঘটনার প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শীতলকুচিতে প্রতিবাদ মিছিল করা হয়। সেখানেই হুঁশিয়ারি দেন তিনি।

রবিবার কী বলেছিলেন দিনহাটার বিধায়ক?‌ অশান্তির কথা অস্বীকার করে সেদিন উদয়ন গুহ বলেছিলেন, ‘‌মালবাজারে অভিষেক বন্দ্যোপাধ্যায় এসেছেন। আমরা সবাই এখানে রয়েছি। নেতারা যেখানে নেই, সেখানে তৃণমূল কংগ্রেসের কর্মীরা ঝামেলা পাকাবে!‌ এত বোকা নন আমাদের কর্মীরা। শীতলকুচিতে বিজেপির ১০০টি গোষ্ঠী। নিজেদের মধ্যে দ্বন্দ্বে নিজেরাই বোমাবাজি করেছে। এখন দোষ দিচ্ছে তৃণমূল কংগ্রেসকে।’‌

বাংলার মুখ খবর

Latest News

সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.