বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Trains Cancelled on 19th January: মঙ্গলে চলবে না ২৭৭টি ট্রেন, হাওড়া-শিয়ালদা শাখায় বাতিল বহু লোকাল, দেখুন তালিকা

Trains Cancelled on 19th January: মঙ্গলে চলবে না ২৭৭টি ট্রেন, হাওড়া-শিয়ালদা শাখায় বাতিল বহু লোকাল, দেখুন তালিকা

আজ, ১০ ডিসেম্বর বাতিল হয়েছে ২৭৭টি ট্রেন (PTI)

কুয়াশার জন্য বহু ট্রেন দেরিতে চলবে। বিশেষ করে উত্তরবঙ্গের ট্রেনগুলি বেশ দেরিতে চলবে কুয়াশার কারণে। উত্তর ভারতেরও বহু ট্রেন ধীর গতিতে গন্তব্যের দিকে এগিয়ে যাবে দৃশ্যমানতা কম থাকার জেরে।

আজ (১০ জানুয়ারি) মঙ্গলবার দেশ জুড়ে ২৭৭টি ট্রেন বাতিল করেছে ভারতী রেলের বিভিন্ন ডিভিশন। রেল সূত্রে জানানো হয়েছে, ০০৪৬৯ হাওড়া - নয়াদিল্লি স্পেশাল এক্সপ্রেস ট্রেনটি বাতিল হয়েছে আজ। এদিকে বাতিল হয়েছে দেরাদূন-হাওড়া কুম্ভ এক্সপ্রেসও আজকে ছুটবে না। কাঠগোদাম থেকে হাওড়াগামী বাঘ এক্সপ্রেসও আজ আসবে না। তাছাড়া হাওড়া-বারুইপাড়া, হাওড়া-চন্দনপুর, হাওড়া-গুড়াপ, হাওড়া-বর্ধমান কর্ড, হাওড়া-সিঙ্গুর, হাওড়া-হরিপাল, হাওড়া-তারকেশ্বর, শেওড়াফুলি-তারকেশ্বর লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল। আমতা - হাওড়া লোকাল ট্রেনও বাতিল হয়েছে আজ। এছাড়া শিয়ালদা শাখায় শিয়ালদা-নৈহাটি লাইনে চারটি লোকাল ট্রেন বাতিল হয়েছে। রানাঘাট-নৈহাটি লাইনেও বেশ কিছু লোকাল বাতিল হয়েছে। (আরও পড়ুন: ফের নোটের 'পাহাড়' উদ্ধার খাস কলকাতা থেকে, এত নগদ টাকা দেখে ধাঁধিয়ে যাবে চোখ!)

গুগলে গিয়ে সার্চবারে ‘NTES – Indian Rail - National Train Enquiry System’ টাইপ করুন। তারপর ‘NTES – Indian Rail- National Train Enquiry System’-তে ক্লিক করুন। 'Please confirm You are not a robot'-র নীচে কোড লিখে 'Submit' করুন।নয়া একটি পেজ খুলে যাবে। উপরের দিকে 'Exceptional Trains'-তে ক্লিক করুন। তারপর 'Cancelled Trains'-এ ক্লিক করতে হবে। আবারও 'Please confirm You are not a robot'-র নীচে কোড লিখে 'Submit' করুন। তারপর একটি নয়া পেজ খুলে যাবে। আজ কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে, সেই তালিকা দেখাবে।

এদিকে আজ নলহাটি জংশন-আজিমগঞ্জ জংশন মেমু বাতিল। আসানসোল এবং বোকারোর মধ্যে আপ ও ডাউন লাইনে মেমু ট্রেন বাতিল হয়েছে। এদিকে বোকারো স্টিল সিটি ও আসানসোল জংশনের মধ্যকার মেমু প্যাসেঞ্জার বাতিল হয়েছে। এদিকে কুয়াশার কারণে আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল ২২১৯৮ বীরাঙ্গনা লক্ষ্মীবাই ঝাঁসি-কলকাতা সুপারফাস্ট এক্সপ্রেস। ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল ২২১৯৭ কলকাতা-বীরাঙ্গনা লক্ষ্মীবাই ঝাঁসি সুপারফাস্ট এক্সপ্রেস, ১২৩১৭ কলকাতা-অমৃতসর এক্সপ্রেস এবং নয়াদিল্লি-মালদা টাউন এক্সপ্রেস। ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকবে ১২৩৬৯ হাওড়া-দেরাদুন সুপারফাস্ট এক্সপ্রেস, ১৫৬২০ কামাখ্যা-গয়া এক্সপ্রেস। ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল মালদা টাউন-নয়াদিল্লি এক্সপ্রেস, ১২৩১৮ অমৃতসর-কলকাতা এক্সপ্রেস, ১৫৬১৯ গয়া-কামাখ্যা এক্সপ্রেস এবং ১২৩৫৭ কলকাতা-অমৃতসর এক্সপ্রেস। ২ মার্চ পর্যন্ত বাতিল ১২৩৫৮ অমৃতসর-কলকাতা এক্সপ্রেস। এছাড়াও কুয়াশার জন্য বহু ট্রেন দেরিতে চলবে। বিশেষ করে উত্তরবঙ্গের ট্রেনগুলি বেশ দেরিতে চলবে কুয়াশার কারণে। উত্তর ভারতেরও বহু ট্রেন ধীর গতিতে গন্তব্যের দিকে এগিয়ে যাবে দৃশ্যমানতা কম থাকার জেরে।

বন্ধ করুন