বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘোরাফেরা করছিলেন, আচমকাই মা ফ্লাইওভার থেকে মরণঝাঁপ! রক্তে ভেসে গেল এলাকা
মা ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু এক ব্যক্তির. (AFP) (AFP)

ঘোরাফেরা করছিলেন, আচমকাই মা ফ্লাইওভার থেকে মরণঝাঁপ! রক্তে ভেসে গেল এলাকা

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফ্লাইওভারের একেবারে উপরের অংশে উঠে গিয়েছিলেন ওই ব্যক্তি। এরপর সেখান থেকেই তিনি ঝাঁপ দেন। স্থানীয় সূত্রে খবর, আচমকাই একটা শব্দ পাওয়া যায়। তবে তিনি যে উপর থেকে ঝাঁপ দেবেন তা প্রাথমিকভাবেই কেউ বুঝতে পারেননি।

আর পাঁচটা দিনের মতো স্বাভাবিকভাবেই গাড়ি চলছিল মা ফ্লাইওভারে। আচমকাই অঘটন। পুলিশ সূত্রে খবর রাতে ফ্লাইওভার থেকে এক ব্যক্তি নীচে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। রক্তে ভেসে যায় গোটা এলাকা। গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি ব্রিজে ঘোরাঘুরি করছিলেন। আচমকাই ব্রিজের উপর থেকে ঝাঁপ দেন। মাথা ফেটে একেবারে রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অশোক ঘোষ। ওই ব্যক্তির বাড়ি চেতলায়। তাঁর পরিবারে খবর দেওয়া হয়েছে। তবে কী কারণে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন তা নিয়ে নানা কথা উঠতে শুরু করেছে। এদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফ্লাইওভারের একেবারে উপরের অংশে উঠে গিয়েছিলেন ওই ব্যক্তি। ব্রিজের প্রগতি ময়দানের সামনে অংশ থেকেই তিনি ঝাঁপ দেন। স্থানীয় সূত্রে খবর, আচমকাই একটা শব্দ পাওয়া যায়। তবে তিনি যে উপর থেকে ঝাঁপ দেবেন তা প্রাথমিকভাবেই কেউ বুঝতে পারেননি। 

পুলিশ দেহটিকে উদ্ধার করে চিত্তরঞ্জন হাসপাতালে পাঠায়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে এই মৃত্যুর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে।     

বন্ধ করুন