বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনার কোপ কলকাতা পুলিশে, প্রয়াত অ্যাসিস্ট্যান্ট কমিশনার উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়
প্রয়াত পুলিশ আধিকারিক উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : টুইটার
প্রয়াত পুলিশ আধিকারিক উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : টুইটার

করোনার কোপ কলকাতা পুলিশে, প্রয়াত অ্যাসিস্ট্যান্ট কমিশনার উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়

  • দিন সাতেক আগে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এলে হাসপাতালে ভর্তি হন দক্ষ এই পুলিশ অফিসার।

সামনের সারিতে দাঁড়িয়ে করোনা মোকাবিলা করতে গিয়ে ফের মৃত্যু কলকাতা পুলিশের এক আধিকারিকের। শুক্রবার ভোরে ‌ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়ের (‌৫৫)‌।

জানা গিয়েছে, দিন সাতেক আগে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এলে হাসপাতালে ভর্তি হন দক্ষ এই পুলিশ অফিসার। শেষের কয়েক দিন তাঁকে ভেন্টিলেশনেই রাখা হয়। তাঁকে সুস্থ করে তুলতে চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু সব বিফলে যায়। শুক্রবার ভোরে যুদ্ধে হার মানেন এই করোনাযোদ্ধা।

এই মর্মান্তিক ঘটনায় শোকার্ত রাজ্যের পুলিশ মহল। কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা টুইটারে শোক প্রকাশ করে লিখেছন, ‘‌অসাধারণ এই সহকর্মীকে হারিয়ে আমি গভীরভাবে মর্মাহত। এই কঠিন সময়ে তাঁরে পরিবারের পাশে সর্বক্ষণ থাকবে কলকাতা পুলিশ।’‌

ডিসিপি (‌সেন্ট্রাল কলকাতা‌)‌–র পক্ষ থেকে টুইট করা হয়েছে, ‘‌উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়, আমাদের সহকর্মী, বর্তমানে আ্যসিস্ট্যান্ট কমিশনার হিসেবে সেন্ট্রাল ডিভিসনে দায়িত্বপ্রাপ্ত ছিলেন। আমাদের এই সহযোদ্ধা কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আজ প্রাণ হারালেন। ঈশ্বর ওঁর আত্মাকে শান্তি দিন।’‌

এদিকে, রাজ্যে পুলিশ মহলে দ্রুত হারে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। জানা গিয়েছে, এরই মধ্যে কলকাতা পুলিশের প্রায় ১৮০০ জনের শরীরে হানা দিয়েছে এই মারণ ভাইরাস।

বন্ধ করুন