বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনাভাইরাসে আক্রান্ত হলেন চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ
চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ। ছবি সৌজন্য–এএনআই।
চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ। ছবি সৌজন্য–এএনআই।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ

  • রাজ্যে করোনাভাইরাসের গ্রাফ উর্দ্ধমুখী। বড়দিনের পর থেকেই এই রাজ্যে রক্তচক্ষু দেখাতে শুরু করেছে করোনাভাইরাস।

রাজ্যে বেড়েছে করোনাভাইরাস। সেখান থেকে বাদ যাচ্ছেন না চিকিৎসকরাও। ইতিমধ্যেই সেই নজির দেখা গিয়েছে আর আহমেদ ডেন্টাল কলেজে। যেখানে দ্রুত ছড়িয়ে পড়ছিল এই সংক্রমণ। এবার চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ করোনাভাইরাসে আক্রান্ত হলেন। তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হতেই কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। এমনকী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নার্সেস ইউনিটির সম্পাদকও। ফলে এখন এই হাসপাতালে চরম আতঙ্ক দেখা দিয়েছে।

রাজ্যে করোনাভাইরাসের গ্রাফ উর্দ্ধমুখী। বড়দিনের পর থেকেই এই রাজ্যে রক্তচক্ষু দেখাতে শুরু করেছে করোনাভাইরাস। আর সেই থাবায় আক্রান্ত হলেন চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অজয় রায়। একইসঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নার্সেস ইউনিটির সম্পাদক ভাস্বতী মুখোপাধ্যায়ও। তিনি এসএসকেএমের অন্তর্গত অ্যানেক্স হাসপাতালে কর্তব্যরত।

এদিকে স্বাস্থ্য ভবন সূত্রে খবর, ক্রমাগত পজিটিভিটি রেট বাড়ছে। আর তাতে বাড়ছে উদ্বেগও। প্রত্যেক নাগরিকের উচিত কোভিড–বিধি মেনে চলা। মাস্ক–স্যানিটাইজার ব্যবহার করা। এখনও দেখা যাচ্ছে মাস্ক না পরেই অনেকে উৎসবে মেতে উঠছেন। কোভিড–বিধি না মেনেই রাস্তাঘাটে চলাচল করছেন অনেকে। যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন আর আহমেদ ডেন্টাল কলেজে। শুক্রবার আরও ৮ বেড়ে সংখ্যা ২১ জনে পৌঁছয়। ফলে একটা উদ্বেগের পরিস্থিতি তৈরি হয় আর আহমেদ ডেন্টাল কলেজে। এবার চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় আরও উদ্বেগ বাড়ল বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন