বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দুর্ঘটনার মুখে মুখ্যমন্ত্রীর ভাই, পিছন থেকে সজোরে ধাক্কা মিনি ট্রাকের
বাবুন বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, ফেসবুক)
বাবুন বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, ফেসবুক)

দুর্ঘটনার মুখে মুখ্যমন্ত্রীর ভাই, পিছন থেকে সজোরে ধাক্কা মিনি ট্রাকের

  • সল্টলেক থেকে কলকাতার দিকে আসার সময় বাইপাসে দুর্ঘটনা।

দুর্ঘটনার মুখে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন। সল্টলেক থেকে কলকাতার দিকে আসার সময় ই এম বাইপাসে পিছন থেকে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি সবজি বোঝাই মিনি ট্রাক। গাড়ির ক্ষতি হলেও রক্ষা পেয়েছেন বাবুন। ঘাতক মিনি ট্রাকের চালককে আপাতত আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সোমবার রাত সাড়ে আটটা নাগাদ ই এম বাইপাসের উপর দিয়ে উল্টোডাঙা থেকে চিংড়িহাটার দিকে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রীর ভাই। একটি পাঁচতারা হোটেলের কাছে সিগন্যালে দাঁড়িয়েছিল বাবুনের গাড়ি। সেই সময় সিগন্যাল ভেঙে পরপর কয়েকটি গাড়িতে ধাক্কা মারে একটি সবজি বোঝাই মিনি ট্রাক। ধাক্কা মারে বাবুনের গাড়িতেও। সজোরে ধাক্কায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অক্ষত রয়েছেন বাবুন।

দুর্ঘটনার পরই পালানোর চেষ্টা করেন ঘাতক গাড়ির চালক। দ্রুত বিষয়টি কর্তব্যরত ট্র্যাফিক পুলিশকে জানান বাবুন। শেষপর্যন্ত চিংড়িঘাটার কাছে ঘাতক গাড়ি এবং চালককে আটক করে বিধাননগর দক্ষিণ থানা। চালকের দাবি, ব্রেক কাজ না করায় মিনি ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ধাক্কা মারেন। যদিও আদৌও তিনি সত্যি কথা বলছেন নাকি, তা খতিয়ে দেখা হচ্ছে। চালক মদ্যপ অবস্থায় ছিলেন, তা স্পষ্ট নয়। ঘটনায় ইতিমধ্যে বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেছেন স্থানীয় তৃণমূল নেতা নির্মল দত্ত। তৃণমূল সূত্রে খবর, নিছক দুর্ঘটনা নাকি ইচ্ছাকৃতভাবে মুখ্যমন্ত্রীর ভাইয়ের গাড়িতে ধাক্কা মারা হয়েছে, তা স্পষ্ট নয়। সেজন্য পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

বন্ধ করুন